মঙ্গলবার | ১৯ মার্চ, ২০২৪

নির্মাণ কাজে শৈল্পিক রুপ ফুটিয়ে তোলার আহবান উন্নয়ন বোর্ড চেয়ারম্যানের
১৭ জুন, ২০১৯ ০১:১৩:০৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। আজ সকাল ১১ টায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ‘পরিচালনা বোর্ড’ এর ২০১৮-১৯ অর্থ বছরের চর্তুথ সভা রাঙামাটিস্থ বোর্ডের প্রধান কার্যালয়ের বোর্ড রুম এ অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা, এনডিসি।  সভায় আলোচ্য বিষয় ছিল গত ২৫ ফেব্রুয়ারী ২০১৯ তারিখে অনুষ্ঠিত পরিচালনা বোর্ড সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন এবং গৃহীত সিদ্ধান্তের অগ্রগতি পর্যালোচনা, ২০১৮-১৯ অর্থ বছরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন প্রকল্পসমূহের মে , ২০১৯ পর্যন্ত সময়ের অগ্রগতি পর্যালোচনা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড কর্মচারী চাকুরী প্রবিধানমালা ২০১৮ (খসড়া) অনুমোদনকরণ এবং বিবিধ আলোচনা।

খাগড়াছড়ি ১৪ গোল দিল লক্ষীপুর জেলা দলকে
১৭ জুন, ২০১৯ ১২:৩৫:৩৯

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর উদ্যোগে জেএফএ অনুর্ধ্ব ১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ এর খেলা উদ্বোধন হয়েছে।  

থানচিতে জীপ খাদে পড়ে ২জন নিহত, লামায় আহত ২
১৭ জুন, ২০১৯ ১২:৩১:৩৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচিতে জীপ খাদে পড়ে  ২জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৫জন। অন্যদিকে লামায় সড়ক দুর্ঘটনায় ২জন গুরুতর আহত হয়েছে।  থানচিতে নিহতরা হচ্ছে  শ্রমিক  মোঃ কালাম (৪০) ও কাপরু পাড়ার ব্যবসায়ী সন্তুষ চাকমা (৪৫)। সোমবার সন্ধ্যায় সাড়ে ৬টায় থানচি উপজেলার বলিবাজার এলাকায়  এই ঘটনা ঘটে।     

লামায় এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
১৭ জুন, ২০১৯ ১২:৩০:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের  লামায় “স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ জুন) উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

ক্ষতিগ্রস্ত সড়ক মেরামতে গাছের খুঁটি দিয়ে পাইলিং, অর্থ অপচয়ের অভিযোগ
১৭ জুন, ২০১৯ ০৭:৩৭:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ২০১৭ সনের ১৩জুন পাহাড় ধব্বসে ক্ষতিগ্রস্ত সড়ক মেরামতে আবারো গাছের বল্লী দিয়ে পাইলিং করা হচ্ছে, পাহাড় ধব্বসের পর জরুরী ভিত্তিতে সড়ক সচল করতে ব্যয় করা হয় ১৬ কোটি টাকা, স্থায়ী রক্ষাপদ কাজ করার কথা থাকলেও  এবার আবারো ২ কোটি টাকা ব্যয়ে গাছের খুটি দিয়ে বল্লী গেড়ে পাইলিং করা হচ্ছে। এতে বর্ষায় জনগনের আতংক যেমন কাটছে না, তেমনি সরকারের লাখ লাখ টাকা ঢুকছে সংশ্লিষ্ট ঠিকাদারদের পকেটে।

সনাতন ধর্মালম্বীদের জগন্নাথ দেবের স্নান যাত্রা অনুষ্ঠিত
১৭ জুন, ২০১৯ ০৫:১২:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ভগবান জগন্নাথ দেবের আবির্ভাব তিথিকে স্মরণীয় করে রাখার জন্য জ্যৈষ্ঠ মাসের পূর্ণিমা তিথিতে জগন্নাথ দেবের এক বিশেষ স্নান যাত্রা অনুষ্ঠিত হয়। স্কন্ধ পুরাণ অনুসারে, রাজা ইন্দ্রদুম যখন জগন্নাথদেবের কাঠের বিগ্রহ প্রতিষ্ঠা করলেন তখন থেকে এই স্নান যাত্রার উৎসব শুরু।

নাইক্ষংছড়ির ছাত্রলীগ নেতা বন্দুকযুদ্ধে টেকনাফে নিহত
১৭ জুন, ২০১৯ ০৫:০৫:৫০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এদের মধ্যে একজন বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের নব নির্বাচিত দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম সৌরভ।

বান্দরবানের চার বিএনপি নেতা কারাগারে
১৭ জুন, ২০১৯ ০২:০২:৩১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে আটককৃত চার বিএনপি নেতাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার (১৬জুন) বিকালে বান্দরবান চীফ জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট (আমলী) আদালতের দায়িত্বপ্রাপ্ত বিচারক মো. হাসান এই নির্দেশ দেন।

নিজের ভালোবাসার কাছে সন্তানের ভালোবাসা মুল্যহীন!
১৭ জুন, ২০১৯ ০১:৩২:১০

বিশেষ প্রতিনিধি, সিএইচটি টুডে ডট কম,  রাঙামাটি। পিংকি আর মিলনের সংসার আলাদা; কিন্তু মন বাঁধা পড়েছে এক রশিতে। নিজের ‘ভালোবাসা’র পরিণতি দিতে অজানার উদ্যেশ্যে পাড়ি দিয়েছেন দু’জন। পেছনে ফেলে গেছেন সংসার, সমাজ আর রাষ্ট্রীয় আইন। অথচ আড়াই বছর বয়সি একমাত্র ছেলে পিকাসু চাকমা এখন এই ‘মায়ের ভালোবাসা’র জন্যই নাকাল।

লামায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত
১৭ জুন, ২০১৯ ০১:৩০:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন ২০১৯ উপলক্ষে উপজেলা পর্যায়ে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উদ্যোগে রোববার (১৬ জুন) সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ উইলিয়াম লুসাই মেমোরিয়াল হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

রাঙামাটিতে ট্রাক চালক সমিতির মৃত্যুবরণকারী সদস্যের পরিবারদের মাঝে অর্থ প্রদান
১৭ জুন, ২০১৯ ০১:২৭:২৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে ট্রাক চালক কল্যাণ সমিতির মৃত্যু তহবিল হতে সমিতির মৃত্যুবরণকারী সদস্যের পরিবারদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।রাঙামাটি ট্রাক চালক কল্যাণ সমিতির আয়োজনে সোমবার (১৬জুন) সকালে পৌর ট্রাক টার্মিনালে এ অর্থ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পাহাড়ে উন্নয়নের ছোঁয়া পৌছে দিতে কাজ করছে সরকার : জ্ঞানেন্দু বিকাশ চাকমা
১৭ জুন, ২০১৯ ০১:২০:১৭

সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। পার্বত্য এলাকায় উন্নয়নের আলো পৌছে দিতে বর্তমান আওয়ামী লীগ সরকার সব রকম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। সরকারের উন্নয়নের ধারা এগিয়ে নিতে তৃণমূল পর্যায়ের সকলের সহযোগিতা প্রয়োজন। 

নানিয়ারচরে ইউপিডিএফ’র ৩ চাঁদা কালেক্টর আটক
১৭ জুন, ২০১৯ ০১:১৮:১০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির নানিয়ারচরে আঞ্চলিক সংগঠন পার্বত্য ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ (প্রসীত) দলের ৩ জন চাঁদা কালেক্টরকে আটক করেছে যৌথবাহিনী। আটককৃতরা হলেন, নেইসন চাকমা (১৯), অন্তর চাকমা (২০), নয়ন চাকমা (২৫) ।

ছাত্রলীগ নেতা দীপংকর’র পিতৃ বিয়োগে শোক প্রকাশ
১৭ জুন, ২০১৯ ০১:১৪:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা ছাত্রলীগের সদস্য ও রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং পার্বত্য টিচিং হোম (কোচিং সেন্টার)’র প্রতিষ্ঠা ও পরিচালক দীপংকর দে’র পিতা শ্রী গোরাঙ্গ দে আজ রোববার (১৬জুন) সকাল ৯.১৫মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এ চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেন।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions