বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

বান্দরবানে হারিয়ে যাওয়ার পথে মাচাং ঘর
১৪ জুন, ২০১৯ ০৬:০৪:৫৬

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পার্বত্য জেলায় বসবাসকারী ক্ষুদ্র নৃগোষ্টি সম্প্রদায় যেন নানাভাবেই শিল্পী। তাদের অনেকেই নিজেদের পোশাক নিজেরাই তৈরি করেন। খাবার তৈরিতেও তাদের রয়েছে জুম চাষ সহ নিজস্ব আম,পেঁপে,আনারস ও কমলার বাগান, তবে সব ক্ষুদ্র নৃগোষ্টি  সম্প্রদায়ের একটি জিনিসে মিল খুব বেশি, তা হলো তাদের তৈরি মাচাং ঘর।

কাপ্তাইয়ে নিঁখোজ পর্যটকের লাশ উদ্ধার
১৪ জুন, ২০১৯ ০৬:০০:৩২

সিএইচটি টুডে ডট কম,কাপ্তাই (রাঙামাটি)। রাঙামাটির কাপ্তাইয়ের শিলছড়িস্থ কর্ণফুলী নদী থেকে অবশেষে ১৬’ঘন্টা পর আজ শুক্রবার সকাল সাড়ে ৭’টায় সাবেক চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র নেতা মরহুম এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর একান্ত সহকারী (এপিএস) ওসমান গণীর ছোট ভাই এডভোকেট হামেদ হাসানের (৩০) মরদেহ উদ্ধার করা হয়।

রোয়াংছড়িতে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা: আটক ১
১৪ জুন, ২০১৯ ০৫:৫৭:৫২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রোয়াংছড়িতে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টাকালে এক যুবককে আটক করে পুলিশের হাতে সোর্পদ করেছে স্থানীয়রা।

অপহরণের তিন বছরেও সন্ধান মেলেনি আওয়ামীলীগ নেতা মংপু’র
১৪ জুন, ২০১৯ ০১:৩০:০১

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মংপু মারমা অপহরণের তিন বছর পূর্ণ হলো ১৩ জুন। আজো তার সন্ধান মেলেনি, তার স্মরণে পরিবার ও এলাকাবাসী মানববন্ধন করেছে। বৃহস্পতিবার (১৩জুন) দুপুরে বান্দরবান সদর উপজেলার বাঘমারা জামছড়ি এলাকায় মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি পাইহ্লা অং মারমা।

কাপ্তাইয়ে পানিতে ডুবে ও বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ২জনের মৃত্যু, নিখোঁজ ১
১৪ জুন, ২০১৯ ০১:২৭:৫৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের শিলছড়ি এলাকাস্থ টিম্বার সংলগ্ন কর্ণফুলী নদীতে বৃস্পতিবার বিকেলে গোসল করতে নেমে আনোয়ারুল আরেফিন অনু (১৯) ও চিৎমরমের মুসলিম পাড়া এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ইকবার হোসেন কালু (১৬) মারা গিয়েছে। এছাড়া এই রির্পোট লিখা পর্যন্ত নদীতে ডুবে নিখোঁজ রয়েছে হামেদ হাসান (৩০)।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions