শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

গত দুই বছরেও ঝুঁকিমুক্ত হয়নি রাঙামাটির সড়কগুলো
১৩ জুন, ২০১৯ ০৮:০৭:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গত দুই বছরেও ঝুঁকিমুক্ত হয়নি রাঙামাটির ক্ষতিগ্রস্ত সড়কগুলো। ২০১৭ সালে ১৩ জুনের পাহাড় ধসে বিধ্বস্ত হয় রাঙামাটির সড়কগুলো। কিন্তু গত দুই বছরেও স্থায়ী মেরামত করা হয়নি এসব সড়ক। এ অবস্থায় বর্ষার শুরুর আগেই পাহাড় ধসে ভেঙে যাওয়া ক্ষতিগ্রস্ত রাস্তাগুলোর মেরামত ও সংস্কারকাজ দ্রুত শেষ করার তাগিদ দিয়েছেন, জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। সম্প্রতি মাসিক জেলা আইনশৃঙ্খলা সভায়  স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) ও জেলা সড়ক বিভাগকে এ তাগিদ দিয়েছেন জেলা প্রশাসক।

ফুলের রংয়ে রঙ্গীন বান্দরবান
১৩ জুন, ২০১৯ ০৭:২২:১২

কৌশিক দাশ, সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। হরেক রকমের ফুলে ফুলে সেজেছে পর্যটন শহর বান্দরবান। ভ্রমণকারীদের মনে হতে পারে পাহাড়ি পথে যেন লেগেছে লাল-নীল-হলুদ-সোনালী আগুন। সৌন্দর্যের এ আগুনে যেন কোনো কৃত্রিমতা নেই, এ যে প্রকৃতির দান। অনেকে ভাবতে পারেন লাল বেনারসি পরা নববধূ সজ্জায় কারো জন্য অপেক্ষায় দাঁড়িয়েছে এখানে।

কাল দুঃসহ স্মৃতি বেদনার সেই ভয়াল ১৩ জুন
১৩ জুন, ২০১৯ ০১:১৪:০৫

বিশেষ প্রতিনিধি, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। দুঃসহ স্মৃতি বেদনার ২০১৭ সালের সেই ভয়াল ১৩ জুন কাল। দিনটি রাঙামাটিবাসীর জন্য খুবই বেদনার। শোকের আর কান্নার। যার ভয়াল চিত্র নিয়ে বয়ে বেড়াচ্ছে রাঙামাটির মানুষ। থামছে না কান্নার নোনা জল। ভয়াবহ সেই পাহাড় ধসের বিপর্যয়ের দুই বছর পেরিয়ে গেল দেখতে দেখতে। কিন্তু আজও ঘুরে দাঁড়াতে পারেনি ক্ষতিগ্রস্ত মানুষ। আজও অঝোর ধারায় জল গড়িয়ে পড়ছে স্বজন হারা মানুষের চোখ বেয়ে। নিরাপদ আবাসস্থল তৈরি হয়নি ঝুঁকিপূর্ণ লোকজনের।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions