শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বাঘাইছড়িতে ট্রাকে আগুন দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করেছে ব্যবসায়ীরা
১১ জুন, ২০১৯ ০৭:২৪:৪৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। গতকাল সোমবার রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার ১৮ মাইল রাবার বাগান এলাকায় অতিরিক্ত চাঁদা না পেয়ে ব্যবসায়ীদের পন্য বোঝাই  ট্রাকে আগুন দেয়ার প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে বাঘাইছড়িতে বিক্ষোভ ও সমাবেশ করেছে স্থানীয় ব্যবসায়ীরা।

রাঙামাটিতে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয়ের কর্মচারীদের সঞ্জীবনী প্রশিক্ষণ কোর্স শুরু
১১ জুন, ২০১৯ ০৭:০৭:৪২

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেছেন, একজন সঠিক পুষ্ঠি জ্ঞান সম্পন্ন মানুষই পারে দেশ তথা সমাজের কল্যাণকর পথনির্দেশনা প্রদান করতে। তিনি বলেন, এশিয়া উপ মহাদেশের সর্ববৃহৎ লেক-কাপ্তাই লেক। যার পরিমান ৭২৫ বর্গকিলোমিটার।কাপ্তাই জল বিদ্যুৎ প্রকল্প শুরুর প্রথমেই যে পাঁচটি মূল সুবিধা নিশ্চিত করার কথা উল্লেখ ছিল তন্মধ্যে মৎস্যসম্পদ উন্নয়ন ছিল অন্যতম।

বান্দরবানে জামায়েত নেতা গ্রেফতার
১১ জুন, ২০১৯ ০৭:০৪:৪২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ঈদ জামাত নিয়ে ফেসবুকে উস্কানিমূলক স্ট্যাটস দেওয়ার কারনে বান্দরবানের জামায়েত নেতা মোজাম্মেল হক লিটন’কে আটক করেছে পুলিশ।

খাগড়াছড়িতে মাদক ব্যবসায় জড়িত সন্দেহে এক এসআই ক্লোজড, আটক ১
১১ জুন, ২০১৯ ০১:২৪:৫৭

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়িতে মাদক ব্যবসায় জড়িত সন্দেহে এক এসআইকে ক্লোজড করে পুলিশ লাইন্সে পাঠানো হয়েছে। সোমবার সন্ধ্যায় খাগড়াছড়ি জেলা সদরের মুসলিমপাড়ায় জনতার হাতে ৫০ পিস ইয়াবা সহ আটক হওয়া এক মাদক ব্যবসায়ীর তথ্যের ভিত্তিতে খাগড়াছড়ি সদর সার্কেল থেকে এসআই সাইদুর রহমানকে ক্লোজড করা হয়। ইয়াবা সহ আটক মাদক ব্যবসায়ী অর্জুন বসাক জেলা সদরের সিঙ্গিনালা এলাকার দুলাল বসাকের ছেলে।

পন্যবাহী ট্রাকে আগুন দেয়ার ঘটনায় ৩ বাঙালি সংগঠনের প্রতিবাদ
১১ জুন, ২০১৯ ০১:২৩:৪৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়ির উপজেলার দীঘিনালা-বাঘাইছড়ি সড়কে পন্যবাহী ট্রাকে আগুনের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে তিন বাঙালি সংগঠন। সোমবার গণমাধ্যমে পাঠানো পৃথক বিবৃতিতে তিন সংগঠনের নেতৃবৃন্দ এ প্রতিবাদ জানান।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions