শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বাংলাদেশ অর্থনীতি সমিতির বাজেট প্রস্তাবনা উপলক্ষে সংবাদ সম্মেলন
২৫ মে, ২০১৯ ০৬:৫১:৩৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে বাংলাদেশ অর্থনীতির সমিতির বাজেপ  প্রস্তাবনা উপলক্ষে রাঙামাটিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  শনিবার সকাল ১১টায় রাঙামাটি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি কনফারেন্স রুমে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বাজেট উপস্থাপন করা হয়।

রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির উদ্যেগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
২৫ মে, ২০১৯ ০৬:৩৮:৩৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পবিত্র মাহে রমজান উপলক্ষে রাঙামাটি রিপোর্টাস ইউনিটির আয়োজনে গতকাল শুক্রবার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। শহরের বনরুপার রেইনবো রেষ্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বান্দরবানে অপহরনের ৭২ ঘন্টা পর আ’লীগ নেতা চথোয়াই মং এর লাশ উদ্ধার
২৫ মে, ২০১৯ ০৬:১৬:৩৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। অপহরণের ৭২ ঘন্টা পর আওয়ামী লীগ নেতা চথোয়াই মং মারমা (৫৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৫ মে) সকালে খামারবাড়ি থেকে প্রায় ২কি.মি. দূরে কুহালং ইউনিয়নের জর্দানপাড়া গহীন অরণ্যে এলাকাবাসী তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

বান্দরবানে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ অর্থনীতি সমিতি
২৫ মে, ২০১৯ ০৫:৫৪:০২

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ বির্নিমাণে বাংলাদেশ অর্থনীতি সমিতির বাজেট প্রস্তাবনা ২০১৯-২০ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ অর্থনীতি সমিতি বান্দরবান কলেজ শাখার নেতৃবৃন্দ।

বান্দরবানে বৃষ্টিতে দেয়াল চাপায় তিন শ্রমিক আহত
২৫ মে, ২০১৯ ০৫:৪৮:৫৫

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের বলিপাড়া বিজিবি ৩৮ ব্যাটালিয়ানে এ ভারী বৃষ্টিতে ঘরের দেয়াল চাপা পড়ে ৩ নির্মাণ শ্রমিক আহত হয়েছে, শনিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

বালাঘাটা রংধনু সমাজ কল্যাণের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ
২৫ মে, ২০১৯ ০৩:০০:৫৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান সদরের বালাঘাটার প্রাণকেন্দ্রে অবস্থিত ‘রংধনু সমাজ কল্যাণ সমিতি’-এর উদ্যোগে বিগত ৬ বছরের ন্যায় ২৪ মে শুক্রবার বিকাল সাড়ে ৩টায় বালাঘাটা বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ের  অডিটোরিয়ামে বান্দরবান পৌরসভার ১নং ও ২নং ওয়ার্ড এবং বালাঘাটা কুহালং ইউনিয়নের মোট ১২৫টি গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় সেমাই, চিনি, সয়াবিন তৈল ও নারকেল বিতরণ করা হয়।

বান্দরবানে বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
২৫ মে, ২০১৯ ০২:৫৯:১৭

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে  বাংলাদেশ গীতা শিক্ষা কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার বান্দরবান সদরের নোয়া পাড়া গীতা আশ্রম এর আয়োাজনে এই দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions