শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

লামায় গাঁজা ক্ষেত ধ্বংস ,আটক ১
২০ এপ্রিল, ২০১৯ ০৬:৫৯:২৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামায় পুলিশের বিশেষ অভিযান পরিচালিত হয়েছে  শনিবার সকাল ১০ টায় লামা পৌর শহরের কাছাকাছি সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড রোয়াজা ঝিরি এলাকায় এই অভিযান চালানো হয়। অভিযানে একটি জমিতে ২০ শতক জমিতে চাষ করা প্রায় ৮ শতাধিক পূর্ণ বয়স্ক গাঁজা গাছ ও ১ হাজার চারা উপড়ে ফেলা হয়।

রাজ পরিবারের উদ্যোগে নদী পূজা উদযাপন
২০ এপ্রিল, ২০১৯ ০৬:৫৭:১৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বান্দরবানের বৌদ্ধ সম্প্রদায় উদযাপন করেছে নদী পূজা। পূজা উপলক্ষে শনিবার সকালে বান্দরবান রাজবাড়ী পরিবারের আয়োজনে রাজবাড়ী প্রাঙ্গন হতে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উজানী পাড়া সাংঙ্গু নদীর তীরে গিয়ে সমবেত হয়।

বান্দরবানে লালন স্মরনোৎসব অনুষ্ঠিত
২০ এপ্রিল, ২০১৯ ০৬:৫৫:৫৩

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মরমী মনিষী মহাত্মা লালন ফকির সাইঁজির ১২৯তম তিরোভাব দিবস উপলক্ষে লালন সংবর্ধনা ও স্মরনোৎসব ও লালন সংঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শুক্রবার(১৯ এপ্রিল)বিকালে বান্দরবান লালন পরিষদের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চ প্রাঙ্গনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

“পাথর উত্তোলনের কারনে বান্দরবানের ৪০০ ঝিড়ি ঝর্ণা নষ্ট হয়ে গেছে”
২০ এপ্রিল, ২০১৯ ১২:৩৫:৩৪

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান।  পার্বত্য এলাকার নদী রক্ষায় বান্দরবানে শুরু হয়েছে দুইদিনব্যাপী পার্বত্য নদী রক্ষা সম্মিলন । শুক্রবার বিকেলে জাতীয় নদী রক্ষা কমিশন ও বাংলাদেশ নদী পরিব্রাজক দলের যৌথ আয়োজনে বান্দরবানের হিলভিউ কনভেনশান হলে এই পার্বত্য নদী রক্ষা সম্মিলন শুরু হয় ।

রাঙামাটিতে কৃষকলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
২০ এপ্রিল, ২০১৯ ১২:৩৩:২৫

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ কৃষকলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ শুক্রবার। দেশের কৃষির উন্নয়ন ও কৃষকের স্বার্থ রক্ষার জন্য ১৯৭২ সালে এ দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে কৃষকলীগ কৃষকদের সংগঠিত করা, তাদের দাবি আদায় এবং দেশের সব গণতান্ত্রিক আন্দোলনে গৌরবজ্জল ভূমিকা পালন করে আসছে।

দীঘিনালায় সম্প্রীতি মেলার নামে অশ্লীল জুয়া-হাউজীর আসর!
২০ এপ্রিল, ২০১৯ ১২:২৯:০১

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলা সদরে সড়ক ও জনপথ (সওজ)-এর আইনী ঝামেলাপূর্ন মাঠে সম্প্রীতি মেলা’র নামে ১১দিন ধরেই চলছে জুয়া-হাউজী এবং নানা ধরনের অশ্লীল-অপসংস্কৃতির কীতিকলাপ। চলমান উচ্চ মাধ্যমিক পরীক্ষা ছাড়াও আশেপাশে বেশ কয়েকটি ধর্মীয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুক)-এ তোলা হলেও টনক নড়েনি কারোই।

ভারতের দাদুর বাড়ি বেড়াতে গিয়ে প্রাণ হারাল বরকলের রুপালি
২০ এপ্রিল, ২০১৯ ১২:২৭:২৩

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ভারতের মিজোরাম রাজ্যের দাদুর বাড়ি বেড়াতে গিয়ে প্রাণ হারাল রুপালি চাকমা (২০) নামে রাঙামাটির বরকলের এক যুবতী। ১২ এপ্রিল মিজোরামের বড়পনছড়ি থানার হুরোল হাবাছড়া নামক গ্রামে ঘটনাটি ঘটে।

সবার ভালোবাসায় বাচঁতে চায় কাপ্তাইয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র সবুজ
২০ এপ্রিল, ২০১৯ ১২:২৪:০৭

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। আমি বাঁচতে চাই, আপনার সন্তানের মত খেলাধুলা করতে চাই, পড়া লেখা করে মানুষের মত মানুষ হতে চাই। চাচা আমাকে বাঁচান এবং সাহায্যের হাত বাড়িয়ে দিন। উপরোক্ত কথা কান্নাভরে কণ্ঠে বলেন, ক্যান্সার আক্রান্ত কাপ্তাই চৌধুরী ছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র আকবর হোসেন সবুজ (১০)।

লামায় পিকআপ দূর্ঘটনায় শিশু নিহত, আহত ৩
২০ এপ্রিল, ২০১৯ ১২:২২:৩৪

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বান্দরবানের লামায় পিকআপ দূর্ঘটনায় শিশু নিহত ও নারী সহ ৩জন আহত হয়েছে।  দুপুর ১২টায় লামা উপজেলার সরই ইউনিয়নের লুলাইং-সরই সড়কের মেরাইত্তা নামকস্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহত শিশু আরাফাত মিয়া (৭) লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ড অংসার ঝিরি এলাকার মনসুর আলমের ছেলে।

রাজস্থলীর নবনির্বাচিত চেয়ারম্যানকে বাঙ্গালহালিয়া বাজার সমিতির সংবর্ধনা
২০ এপ্রিল, ২০১৯ ১২:২০:৫২

সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলা রাজস্থলী উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা কে সংবর্ধনা প্রদান করেছে বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির নেতৃবৃন্দ। আজ সন্ধ্যায় বাঙ্গালহালিয়া বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions