শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

পাহাড়ে সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করা হবে : জেলা প্রশাসক
২৬ মার্চ, ২০১৯ ০৮:১৬:৩০

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের উদ্বোধনী বক্তব্যের প্রারম্ভে রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ বলেছেন, পার্বত্য শান্তি চুক্তির পরও পাহাড়ে অনেক মানুষকে সন্ত্রাসীদের হাতে প্রাণ দিতে হয়েছে। পার্বত্য চট্টগ্রামে সরকারের বহু উন্নয়ন কার্যক্রম সন্ত্রাসীরা বাঁধা গ্রস্থ করছে। তার পরও সরকারের উন্নয়ন কাজ বন্ধ রাখতে পারেনি সন্ত্রাসীরা। সন্ত্রাসীরা মাত্র কয়েকশ জন আর জনগণ হলো কয়েক লক্ষ। এই কয়েক লক্ষ জনগণের কাছে সন্ত্রাসীরা কিছুই না।

বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান
২৬ মার্চ, ২০১৯ ০৮:১৪:৩৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু ডাকে মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীনে নেমে পরেছিলো বলেই আজ আমরা স্বাধীন সার্বভৌমত্ব দেশ পেয়েছি। দেশের স্বাধীনতা সংগ্রামে বীর মুক্তিযোদ্ধাদের অবদান অপরিসীম।

রাঙামাটিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত
২৬ মার্চ, ২০১৯ ০৮:১০:৪৬

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে রাঙামাটিতে  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হচ্ছে। সূর্য উদয়ের সঙ্গে সঙ্গে শহীদ মিনারে ফুল দিয়ে, মুক্তিযুদ্ধের মহান শহীদদের প্রতি সম্মান জানানো হয়।

বান্দরবানে মহান স্বাধীনতা দিবস পালিত
২৬ মার্চ, ২০১৯ ০৮:০৯:২৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্যদিয়ে বান্দরবানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হচ্ছে। সূর্য উদয়ের সঙ্গে সঙ্গে শহীদ মিনারে ফুল দিয়ে, মুক্তিযুদ্ধের মহান শহীদদের প্রতি সম্মান জানানো হয়।

রুমায় তিন জেএসএস নেতা গ্রেফতার
২৬ মার্চ, ২০১৯ ০২:০৭:৪০

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমায় তিন জেএসএস কর্মীকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। সোমবার সকাল ৯টায় বান্দরবানের রুমা বাজার থেকে তাদের আটক করে যৌথ বাহিনী। এরপর তাদের রুমা থানায় সোপর্দ করা হয়।

কালাম চেয়ারম্যান আমার বড় ভাইয়ের মতো : রুমপাও মুরং
২৬ মার্চ, ২০১৯ ১২:৪৮:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। নির্বাচনে জয়ের পর শুভেচ্ছা গ্রহণ করাকালীন সময়ে এক ম্রো নারীকে জড়িয়ে ধরে ফেসবুকে ছবি প্রকাশ করা নিয়ে গতকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচিত হয়ে আসছেন বান্দরবনের আলীকদম উপজেলা চেয়ারম্যান আবুল কালাম। অভিযোগ উঠেছে তিনি ঐ নারীর ইচ্ছার বিরুদ্ধে তাকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন। অনেকে যৌন হেনস্থার অভিযোগও করেছেন তার বিরুদ্ধে।

রাঙামাটিতে ২৫ মার্চ গণহত্যা দিবস পালিত
২৬ মার্চ, ২০১৯ ১২:৪৬:০৯

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  সোমবার রাঙামাটিতে গণহত্যা দিবস পালিত হয়েছে। একাত্তরের ভয়াল ২৫ মার্চ গণ হত্যা দিবস উপলক্ষ্যে রাঙামাটি পার্বত্য জেলা প্রশাসনের উদ্যোগে শহীদ আবদুল আলী মঞ্চে এক আলোচনা সবা অনুষ্ঠিত হয়।

গণহত্যা দিবস উপলক্ষে বান্দরবানে আলোচনা সভা অনুষ্ঠিত
২৬ মার্চ, ২০১৯ ১২:৩৯:৪৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে বান্দরবানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের হলরুমে গণহত্যা দিবস উপলক্ষে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

শহরের শিক্ষার সাথে দূর্গম এলাকার স্কুলের শিক্ষার মান বাড়াতে হবে
২৬ মার্চ, ২০১৯ ১২:৩৮:০৬

সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, শিক্ষার মানোন্নয়নে শিক্ষকের পাশাপাশি সচেতন মহলসহ অভিভাবকদের এগিয়ে আসতে হবে। শহরের শিক্ষার মানোন্নয়নের দিকে শুধু নজর দিলে হবেনা র্দূগম এলাকার স্কুলের শিক্ষার মান বাড়াতে হবে।

বান্দরবানে চার ঘন্টা বন্ধ থাকার পর যান চলাচল শুরু
২৬ মার্চ, ২০১৯ ১২:৩৬:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে চার ঘন্টা বন্ধ থাকার পর যান চলাচল শুরু হয়েছে। প্রশাসনের সাথে শ্রমিক নেতাদের জরুরী বৈঠক শেষে স্বাভাবিক হয়েছে বান্দরবানের সড়কে যান চলাচল।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions