বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বাঘাইছড়িতে সেনাক্যাম্প পুনঃস্থাপনের দাবি
২৫ মার্চ, ২০১৯ ০৭:৪৬:৪৪

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে সেনাক্যাম্প পুনঃস্থাপনের দাবি করেছেন স্থানীয়রা। ১৮ মার্চ সন্ত্রাসী হামলার পর এ দাবি জানান, নিহতদের পরিবারসহ স্থানীয় লোকজন। ওইদিন নির্বাচনী দায়িত্ব পালন শেষে উপজেলা সদরে ফেরার পথে মারিশ্যা-দীঘিনালা সড়কের ৯ মাইল এলাকায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে নিহত হয়েছেন, নির্বাচনে দায়িত্ব পালন করা ৭ জন। গুলিতে গুরুতর আহত হয়েছেন, আরও ২৫ জন।

চার দশক ধরে পাহাড়ের উন্নয়নে নিরলস কাজ করছে উন্নয়ন বোর্ড : নব বিক্রম কিশোর ত্রিপুরা
২৫ মার্চ, ২০১৯ ০৬:৩৬:৫৭

সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি জেলা হতে উচ্চ মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড শিক্ষাবৃত্তির টাকা বিতরন করেছে। আজ সোমবার সকালে রাঙামাটির ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের শিক্ষাবৃত্তি রাঙামাটি পার্বত্য জেলা হতে নির্বাচিত মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে প্রদান করা হয়। বোর্ডের  ভাইস-চেয়ারম্যান  শাহীনুল ইসলামের সভাপতিত্বে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান  নব বিক্রম কিশোর ত্রিপুরা।  

বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে চক্ষু সেবা কার্যক্রম অনুষ্ঠিত
২৫ মার্চ, ২০১৯ ০৬:৩১:৪৯

সিএইচটি টুডে ডট কম,  বান্দরবান। “ তীক্ষè দৃষ্টি,সুন্দর জীবন ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে সেনা রিজিয়নের আয়োজনে বিনামুল্যে চক্ষু সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে সদর হাসপাতাল ও চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতালের সহযোগিতায় ৭ ফিল্ড এ্যাম¦ুলেন্স প্রাঙ্গনে বিনামুল্যে এই চক্ষু সেবা কার্যক্রম শুরু হয়।

বান্দরবানে ট্রাক চালককে সাজার প্রতিবাদে সড়ক অবরোধ চলছে
২৫ মার্চ, ২০১৯ ০৬:২৮:২৬

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ভ্রাম্যমান আদালতে এক ট্রাক চালককে ১৫ দিনের জেল প্রদান করার প্রেক্ষিতে বান্দরবানে সকাল থেকে শুরু হয়েছে সড়ক অবরোধ। সড়ক অবরোধের কারণে সকাল ১০ থেকে বান্দরবানের সকল রুটে বাস ট্রাক ও সকল ধরণের যান চলাচল বন্ধ হয়ে যায়।

কর্ণফুলী কলেজে এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
২৫ মার্চ, ২০১৯ ০১:৪৮:১৮

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের ঐতিহ্যবাহী কর্ণফুলী সরকারি কলেজে রোববার সকালে বর্ণাঢ্য আয়োজনে উৎসবমূখর পরিবেশে কলেজটির নব-নির্মিত ছাত্রী হোস্টেল উদ্বোধন, বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং একই সাথে এইচ.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

কৃষকলীগের পক্ষ থেকে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান
২৫ মার্চ, ২০১৯ ০১:৪৫:৪৮

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ৫ম উপজেলা নির্বাচনে সদর উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল ৩টায় জেলা বান্দরবান জেলা কৃষকলীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কাপ্তাইয়ের রাইখালীতে হাতির আক্রমণে ১জনের মৃত্যু
২৫ মার্চ, ২০১৯ ০১:৩৬:২৬

সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের রাইখালীর ডংনালায় রবিবার সন্ধ্যায় হাতির আক্রমণে স্থানীয় মৃত মুক্তার আহম্মদের ছেলে দ্বীন মোহাম্মদ (৫৫) গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল হতে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়। 

লামায় খাদে পড়ে ৩জন গুরুতর আহত
২৫ মার্চ, ২০১৯ ০১:৩৪:০৯

সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামার দুর্গম পাহাড়ে  ট্রাক খাদে পড়ে ৩জন গুরুতর আহত হয়েছে। রোববার (২৪ মার্চ) বিকাল ৩টায় গজালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড গাইঙ্গা খালের আগা সূতারঝিরি নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে। ফিটনেস বিহীন খালি ট্রাকটি বেপরোয়া গতিতে চালানোর কারণে এই দূর্ঘটনা ঘটে বলে জানায় প্রত্যেক্ষদর্শীরা। ঘটনাস্থলটি উপজেলা সদর হতে প্রায় ২৩ কিলোমিটার উত্তর-পূর্ব দিকে অবস্থিত।

FIND US ON FACEBOOK
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions