পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বান্দরবানে প্রেস ব্রিফিং

প্রকাশঃ ০৩ ডিসেম্বর, ২০২০ ০২:৪৫:১৬ | আপডেটঃ ২৫ ফেব্রুয়ারী, ২০২১ ০৭:১৮:৪৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “ করোনকালে অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ করি ,স্বাস্থ্যবিধি মেনে পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উপলক্ষে বান্দরবানে জেলা এ্যাডভোকেসী সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

সকালে বান্দরবান পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে মা ও শিশু কল্যাণ কেন্দ্রে এই জেলা এ্যাডভোকেসী সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এসময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী। সভায় এসময় বান্দরবান পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা.অংচালু ,সহকারী পরিচালক এমরান হোসেন চৌধুরী, ডেপুটি সিভিল সার্জন মং টিং ঞো, বান্দরবান পরিবার পরিকল্পনা কার্যালয়ের ডিস্টিক্ট কনসালটেন্ট ডা.মো.নুরুসসাফা চৌধুরী,সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা অসীম চাকমাসহ জেলা ও উপজেলার ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

এ্যাডভোকেসী সভায় বক্তারা বলেন,করোনাকালে অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ করতে হবে, মহামারিকালীন সময়ে পরিবার পরিকল্পনা পদ্ধতির অপূর্ণ চাহিদা কমাতে হবে,করোনা ভাইরাস এর বিষয়ে জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে হবে, প্রান্তিক জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে স্বাস্থ্য বিধি বিষয়ে প্রচার ও প্রসার কার্যক্রম গ্রহণ এবং বাস্তবায়ন করতে হবে।  জনগণকে পরিবার পরিকল্পনা, মা-শিশু স্বাস্থ্য বিষয়ে সময়োপযোগী তথ্য ও সেবা গ্রহণে উদ্বুদ্ধ করতে হবে ।


সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions