শান্তি চুক্তির ২৩তম বর্ষপুর্তিতে সেনাবাহিনীর আয়োজনে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশঃ ০২ ডিসেম্বর, ২০২০ ০১:৩০:০৭ | আপডেটঃ ০১ মার্চ, ২০২১ ০৬:০৯:১২
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য শান্তি চুক্তির ২৩তম বর্ষপুতির্তে সেনাবাহিনীর রাঙামাটি রিজিয়নের আয়োজনে কাপ্তাই লেকে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সকালে শহীদ মিনার ঘাট সংলগ্ন লেকে এই নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় পুরুষদের বড় নৌকা, মহিলাদের বড় নৌকা,  পুরুষদের সাম্পান ও মহিলাদের কায়াক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে পুরুষদের  ও মহিলাদের বড় নৌকা বিজয়ীদের ৫০ হাজার টাকা করে পুরুস্কার দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান পিএসসি। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, রাঙামাটি সদর জোন কমান্ডার লে: কর্ণেল রফিকুল ইসলাম, পুলিশ সুপার আলমগীর কবির, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, বর্তমান সরকার প্রধান শেখ হাসিনার আন্তরিকতার কারনে পার্বত্য শান্তি চুক্তি স্বাক্ষর করা সম্ভব হয়েছিলো, সরকার চুক্তি বাস্তবায়নে কাজ করছে। পার্বত্য চট্টগ্রাম যারা অশান্ত করতে চায় অবৈধ অস্ত্র ব্যবহার করে, চাঁদাবাজি করে তাদের বিষয়ে আমাদের সর্তক থাকতে হবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions