মাস্ক ব্যবহার নিশ্চিতে বিভিন্ন মসজিদে জেলা প্রশাসনের তৎপরতা

প্রকাশঃ ২০ নভেম্বর, ২০২০ ০৫:৫৪:১৭ | আপডেটঃ ১৫ জানুয়ারী, ২০২১ ০৭:৪৮:৩৮
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। করোনা ভাইরাসের দ্বিতীয় দফা সংক্রমণ প্রতিরোধের লক্ষে রাঙামাটি শহরের বিভিন্ন মসজিদে জুমার নামাজের সময় মুসল্লিদের মাস্ক বিতরণ ও মাস্ক পরাসহ সামাজিক দুরত্ব বজায় রাখার নিশ্চিত করতে জেলা প্রশাসনের উদ্যোগ নিয়েছে।   

আজ শুক্রবার দুপুরে রাঙামাটি জেলা প্রশাসনের কালেক্টরেট জামে মসজিদে যাওয়া মুসল্লিদের মাস্ক পরা নিশ্চয়তা ও মাস্ক বিতরণ করেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

অপরদিকে বনরুপা জামে মসজিদে জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টরের (এনডিসি) মোঃ আরিফুল ইসলামের নেতৃত্বে মাস্ক পরা নিশ্চয়তা ও মাস্ক বিতরণ করেন।
 
এসময় রাঙামাটি পৌর সভার প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দীন, বৃহত্তর বনরুপা বাজার সমিতির সভাপতি আবু সৈয়দসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এছাড়া রাঙামাটি শহরের রিজার্ভ বাজার তবলছড়িসহ বিভিন্ন মসজিদে জেলা প্রশাসনের উদ্যোগ মাস্ক পরা নিশ্চয়তা, মাস্ক বিতরণ ও সামাজিক দুরত্ব বজায় রেখে নামাজ আদায়সহ জনসচেতনা সৃষ্টির উদ্যোগ গ্রহন করা হয়েছে।

এসময় জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ বলেন, করোনার ভাইরাসের দ্বিতীয় দফা সংক্রামণ ঠেকাতে মসজিদগুলোতে যেন মুসুল্লিরা মাস্ক ব্যবহার করেন এবং সামাজিক দুরত্ব মেনে নামায আদায় করেন তার লক্ষ্য মসজিদগুলোতে সচেতনতামুলক তৎপরতা চালিয়ে জেলা প্রশাসন, যাদের মাস্ক ছিলো না, তাদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। এছাড়া নিয়মিত মোবাইল কোর্ট অব্যাহত রয়েছে।  

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions