বীর বাহাদুর কখনো পার্বত্যবাসীর সাথে বেইমানি করেনি : পার্বত্যমন্ত্রী

প্রকাশঃ ২৯ অক্টোবর, ২০২০ ০৮:৫৭:৫৯ | আপডেটঃ ২৪ জানুয়ারী, ২০২১ ১২:০৯:৫৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান পৌরসভার  উদ্যোগে পৌর এলাকার ৩টি ওয়ার্ডে ৯কোটি ৬৫ লক্ষ টাকার ৭টি উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে।

২৯অক্টোবর (বৃহস্পতিবার) সকাল সাড়ে ১০টায় বান্দরবান পৌর এলাকার হাফেজঘোনা, অফির্সার ক্লাব সংলগ্নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলক উম্মোচন করে এই ৭টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সভাপতিত্বে উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মো.শফিউল আলম ,অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার,পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ,পৌরসভার সচিব মোঃ তৌহিদুল ইসলাম,নির্বাহী প্রকৌশলী মং সুই খই ,পৌরসভার কাউন্সিলর সৌরভ দাশ শেখর,সালেহা বেগম,রাহিমা বেগম,উজলা তংচঙ্গ্যাসহ প্রমুখ।

উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বীর বাহাদুর কখনো পার্বত্যবাসীর সাথে বেইমানী করবে না,এসময় মন্ত্রী আরো বলেন, পার্বত্যবাসীর ভালোবাসায় পরপর ছয়বারের নির্বাচিত এমপি হয়েছি এবং যখন যা ওয়াদা করেছি তা পালন করেছি,কাউকে মিথ্যা আশ্বাস দিয়ে বিভ্রান্ত করিনি। এসময় পার্বত্যমন্ত্রী আরো বলেন, বান্দরবানসহ তিন পার্র্বত্য জেলার যে উন্নয়ন হচ্ছে তার প্রশংসার দাবীদার আমরা সকলে আর এই উন্নয়ন কাজে যারা বাঁধা প্রদান করে এবং উন্নয়ন কাজ নিয়ে বিভ্রান্তি ছড়িয়ে মজা পায় জনগণ তাদের চিনে। এসময় মন্ত্রী জনগণকে নিজ নিজ এলাকার উন্নয়ন কাজের প্রতি নজর রাখার জন্য অনুরোধ করেন এবং কোন কাজে গাফিলতি পেলে মন্ত্রীকে সেই বিষয়ে অবগত করার জন্য আহবান ও জানান।   

ইউ জি আই আইপি’র অর্থায়নে এই ৭টি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন হবে বান্দরবান পৌরসভার ৩টি ওয়ার্ডে।  আর এই উন্নয়ন প্রকল্পের মধ্যে রয়েছে পাকা সড়ক, আরসিসি ড্রেন, আরসিসি সিঁড়ি, আরসিসি রি-টেইনিং ওয়াল এবং আরসিসি বক্স কালভার্ট উন্নয়ন, আর এই প্রকল্পগুলো বাস্তবায়ন হলে পৌরবাসির অনেক অসুবিধা দুর হবে বলে জানান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions