বিএনপি নেতা দীপেন দেওয়ানের পক্ষে জুরাছড়িতে বিশেষ উপহার বিতরণ

প্রকাশঃ ২৩ মে, ২০২০ ০৩:৩৮:৫৯ | আপডেটঃ ০৮ জুলাই, ২০২০ ০৬:৩২:২৫
সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। করোনা মহামারিতে কর্মহীন শ্রমজীবি ও দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট দীপেন দেওয়ানের পক্ষ থেকে জুরাছড়িতে ঘরে ঘরে বিশেষ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) জুরাছড়িতে সামাজিক দূরত্ব নিশ্চিত করে উপজেলা বিএনপি, যুব দল, ছাত্র দলের কর্মীরা ‘‘বিএনপির বিশেষ উপহার” সহায়তার সামগ্রী বহন করে করোনা শনাক্ত ও কর্মহীন শ্রমজীবি ও দুস্থ মানুষের ঘরে পৌঁছে দেয়। ‘‘বিএনপির বিশেষ উপহার” মধ্যে ছিল, চাল, ডাল, তৈল, সাবান ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

এ সময় নেতারা বলেন, বিএনপির সহ ধর্ম বিষয়ক সম্পাদক ও রাঙামাটির জেলা কমিটির সাবেক সভাপতি এডভোকেট দীপেন দেওয়ান করোনার কারণে স্বশরীরে উপস্থিত না হতে পারলেও ‘‘বিএনপির বিশেষ উপহার” মাধ্যমে এলাকার জনসাধারণের কাছে শুভেচ্ছা ও সহায়তা পৌঁছানোর ব্যবস্থা করেছেন। এর মধ্য দিয়েই করোনাযুদ্ধে তিনি সবার সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন।

এ সময় নেতাকর্মীরা সচেতনার মায়েকিংয়ের মাধ্যমে দুর্যোগ সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

জুরাছড়ি উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য দেবতপ্ত চাকমা, উপজেলা যুব দলের সভাপতি আশু গোপাল চাকমা, যুগ্ন সম্পাদক রাজেশ চাকমা, ছাত্র দলের রিকেন চাকমা, জুয়েল চাকমা ও কল্লোল চাকমাসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions