সমাজসেবক রানা চৌধুরীর সহায়তায় মাস্ক ও হাতধোয়ার সাবান পেল ৩শত পরিবার

প্রকাশঃ ২৪ মার্চ, ২০২০ ০৫:৪৫:৩১ | আপডেটঃ ২৪ মে, ২০২০ ১০:২৪:০১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান।  বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আতংক বিরাজমান আর এই অবস্থার মধ্যে বান্দরবানের গরীব অসহায় ও দুস্থ ব্যক্তিদের পাশে দাঁড়িয়ে তাদের জন্য করোনা প্রতিরোধে মাস্ক ও হাত ধোয়ার সাবান দিল বান্দরবানের এক সমাজসেবক রানা চৌধুরী।

বান্দরবান সদরের বোমাং রাজার কার্র্যালয়ের নীচে অবস্থানরত ভাই ভাই অটো পার্টসের স্বতাধিকারী রানা চৌধুরী ব্যক্তিগত উদ্যোগে মঙ্গলবার সকালে বান্দরবান সদরের বিভিন্নস্থানে এই সামগ্রী প্রদান করেন। এই সময় বান্দরবান সদরের উজানীপাড়া সমিল এলাকা,বরিশাল পাড়া, ট্রাফিক মোড়, রোয়াংছড়ি বাসস্টেশান,ক্যাচিংঘাটা,কালাঘাটাসহ বিভিন্ন স্থানে গরীব ও অসহায় জনসাধারণের মাঝে করোনা প্রতিরোধে একটি করে মাস্ক ও একটি হাত ধোয়ার সাবান প্রদান করা হয়।

ভাই ভাই অটো পার্টসের স্বতাধিকারী রানা চৌধুরী বলেন, করোনা ভাইরাস সারা বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। এ সংকট থেকে বাঁচতে হলে সামাজিকভাবে সবাইকে নিয়েই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আমি এই রোগের প্রাদুর্ভাব দেখে আতংকিত হয়েছি তাই আমার ব্যক্তিগত উদ্যোগে ক্ষুদ্র প্রয়াসের প্রথমবারের মত বান্দরবানের ৩০০পরিবারের জন্য মাস্ক ও হাত ধোয়ার সাবান প্রদান করলাম। রানা চৌধুরী আরো বলেন, আমার মত সমাজের সামর্থ্যবানরা যদি এগিয়ে এসে গরীব ও দুস্থদের পাশে দাঁড়ায় তাহলে সমাজ অনেকটাই সচেতন হবে এবং আমাদের সকলের সম্মিলিত প্রয়াসে করোনার মত মহামরি থেকে সবাইকে রক্ষা করা সম্ভব হবে।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions