খাগড়াছড়িতে ইউপিডিএফ সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় আটক, অস্ত্র উদ্ধার

প্রকাশঃ ২৩ ফেব্রুয়ারী, ২০২০ ১০:৫৮:৫৩ | আপডেটঃ ২৪ মে, ২০২০ ০৭:৩১:৫৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়া এলাকায় নিরাপত্তাবাহিনীর সাথে ইউপিডিএফ সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে, এতে একজন ইউপিডিএফ সদস্যকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে নিরাপত্তা বাহিনী।

জানা গেছে, বিকালে খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়া এলাকায় প্রসীত বিকাশ খীসা নেতত্বাধীন ইউপিডিএফ-এর সাথে নিরাপত্তা বাহিনীর সদস্যদের সাথে গোলাগুলির ঘটনা ঘটে। এতে সুভাষ চাকমা নামে একজন গুলিবিদ্ধ হন। পরে ঐ এলাকায় অভিযান চালিয়ে গুলিবিদ্ধ যুবককে আটক করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। একইসাথে ঘটনাস্থল থেকে একটি শর্টগান, ২৩ রাউন্ড শর্ট গানের গুলি, ২৪ রাউন্ড ৭.৬২ মিমি গুলি এবং একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

নিরাপত্তা বাহিনীর সুত্রে জানা যায়, ৪/৫ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল নাশকতা মূলক কর্মকান্ড পরিচালনার উদ্দেশ্যে একত্রিত হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি সেনা রিজিয়নের সদর জোনের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে টের পেয়ে  হলে সন্ত্রাসীরা এলোপাথাড়ি গুলি বর্ষন শুরু করে।

এক পর্যায়ে নিরাপত্তা বাহিনীর সদস্যদের পাল্টা জবাব দিলে সন্ত্রাসীরা পিছু হটতে বাধ্য হয়।

পরে ঘটনাস্থলে সুভাষ চাকমা(৩৩) নামের আহত এক সন্ত্রাসীকে আটক করা হয়। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছে নিরাপত্তা সুত্রটি।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions