মমতাময়ী ও মমতাময় পুরষ্কার পেলেন মাথুই মার্মা ও রুপন বড়ুয়া

প্রকাশঃ ০৩ অক্টোবর, ২০১৯ ০৫:৫০:১৬ | আপডেটঃ ২০ নভেম্বর, ২০১৯ ১১:৩২:৩৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে মধ্যম পাড়ায় বৃদ্ধ শশুর শাশুড়ির সেবা যত্ন করে মমতাময়ী পুরষ্কার লাভ করেছেন ৩৩ বছর বয়সি মিসেস মাথুই মার্মা। অসুস্থ্য বৃদ্ধ মায়ের সেবা করে স্বীকৃতি স্বরূপ পুরষ্কার পেয়েছেন জেলা সদরের মধ্যম পাড়া এলাকার ৫৫ বছর বয়সি রুপন বড়ুয়া।

গত ১লা অক্টোবর মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আর্ন্তজাতিক প্রবীন দিবস উপলক্ষে আলোচনা সভায় তাদের হাতে সু-দৃশ্য সম্মাননা ক্রেষ্ট তুলে দেওয়া হয়। বয়সের সাথে সমতার পথে-এই স্লোগান সামনে রেখে জেলা প্রশাসকের ব্যবস্থাপনায় ও জেলা সমাজসেবা বিভাগ ও জেলা প্রবীন হিতোষী সংঘের সার্বিক সহযোগিতায় এই দিবস উদ্যাপনের আয়োজন করা হয়।

জেলা প্রবীন সংঘের সভাপতি মোহাম্মদ বাদশা মিয়া মাস্টারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান গঠন মূলক বক্তব্য প্রদান করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক শফিউল আলম। অতিরিক্ত জেলা প্রশাসক  মোহাম্মদ শামীম হোসেন, জেলা সমাজ সেবা উপপরিচালক মিল্টন মুহরী, জেলা প্রবীন হিতোষী সংঘের অর্থ সম্পাদক অংচামং মার্মা, জাতীয় সমাজ সেবা পরিষদের সদস্য মিসেস এমেচিং মার্মা, প্রাক্তন প্রধান শিক্ষক সুদত্ত রঞ্জন বড়–য়া ও আব্দুল হক প্রমুখ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

জেলা প্রবীন সংঘের সভাপতি মোহাম্মদ বাদশা মিয়া মাস্টার বলেন,করুনা বা দয়া দাক্ষিনা নয় প্রাপ্ত অধিকার এবং সম্মানের বৃত্তিতে প্রবীনজন বা সিনিয়র সিটিজনরা অনিন্দ সুন্দর এই বাংলাদেশে সকলে সাথে মিলে মিশে বয়স সমতার সৌন্দর্য্যে বসবাস করতে চান।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions