বান্দরবানে বিভিন্ন ঔষধের দোকানে শুদ্ধি অভিযান

প্রকাশঃ ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:৫৩:৩৯ | আপডেটঃ ২১ নভেম্বর, ২০১৯ ০৪:০৭:৪৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আত্ম সচেতনতা বৃদ্ধি এবং বান্দরবানবাসীদের ঔষধের গুণগত মান ঠিক রেখে ঔষধ সরবরাহ করার লক্ষে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি বান্দরবান জেলা কমিটির উদ্যোগে জেলা সদরের বিভিন্ন ঔষধ ফার্মেসীতে শুদ্ধি অভিযান পরিচালিত হয়েছে।

সোমবার সকালে বান্দরবান শহরের বিভিন্ন ঔষধের দোকানে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি বান্দরবান জেলা কমিটির সভাপতি মো. শফিকুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।এসময় শুদ্ধি অভিযানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি উত্তম কুমার দাশ, সাধারণ সম্পাদক শিমুল কান্তি দাশ, যুগ্ম সম্পাদক স্বপন দাশসহ অন্যান্যরা।

আয়োজকেরা জানান, আত্ম সচেতনতা বৃদ্ধি এবং বান্দরবানবাসীদের ঔষধের গুণগত মান ঠিক রেখে ঔষধ সরবরাহ করার লক্ষে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি এই অভিযান পরিচালনা করছে । আগামীতে ও এ ধরণের অভিযান পরিচালনা করা হবে। এসময় অভিযানে জেলা সদরের বিভিন্ন ঔষধের দোকান পরিদর্শন করে শুদ্ধি অভিযানে অংশ নেয়া নেতৃবৃন্দরা এবং দোকানদারদের সরকার কর্তৃক ন্যায্য দামে সরবরাহকৃত  ঔষধ বিক্রি এবং মানসম্মত সেবা প্রদানের অনুরোধ জানানো হয় ।

অভিযানে ফার্মেসীর ড্রাগ লাইন্সেস, ট্রেড লাইন্সেস, মেয়াদ উর্ত্তীণ ঔষধ রয়েছে কিনা তা তদারকি করা হয়। অভিযানে জেলা সদরের অর্ধশতাধিক ঔষধ ফার্মেসীতে এই অভিযান পরিচালনা করা হয়।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions