বীর বাহাদুরকে মন্ত্রী করায় বান্দরবান জেলা ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

প্রকাশঃ ০৮ জানুয়ারী, ২০১৯ ১০:৩৩:৫২ | আপডেটঃ ০৮ ডিসেম্বর, ২০১৯ ০৮:৫৫:৫৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশের সর্বশেষ সংসদীয় ৩০০নং আসন বান্দরবান জেলা থেকে পর পর টানা ৬ষ্ঠ বারের মত নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপিকে নতুন সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব দেয়া হয়েছে।নিজ আসনে বীর বাহাদুর উশৈসিং এমপিকে পূর্ণ মন্ত্রী করায় এলাকায় দলীয় নেতাকর্মীসহ সর্বস্থরের মানুষের মধ্যে চলছে আনন্দ-উল্লাস।

স্বাধীনতার পর এই আসন থেকে প্রথমবারের মতো মন্ত্রিসভায় পূর্ণমন্ত্রীর মর্যাদায় দায়িত্ব পেয়েছেনবীর বাহাদুর উশৈসিং এমপি। এবারে আনন্দের মাত্রাটা বেশি কারণ প্রতিমন্ত্রী থেকে পার্বত্য মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় আনন্দিত এলাকাবাসী। এমন সিদ্ধান্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছেন বান্দরবান জেলা ছাত্রলীগ।

সোমবার বিকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে এই উপলক্ষে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

এসময় বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ এর নেতৃত্বে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি আশীষ বড়–য়া, সাধারণ সম্পাদক জনি সুশীলসহ জেলা ছাত্রলীগ, সদর উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও বান্দরবান সরকারী কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions