শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে এশিয়ান টিভির ৯ম বর্ষপূর্তি পালিত

প্রকাশঃ ১৮ জানুয়ারী, ২০২২ ১১:২৬:৪৯ | আপডেটঃ ২৭ মার্চ, ২০২৪ ০৯:৪০:০৮  |  ৪৭৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে এশিয়ান টেলিভিশনের ৯ম বর্ষপূর্তি পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১৮ জানুয়ারী) সকালে শহরের একটি কাজী’স ডাইন রেস্তোরায় শতাধিক অসহায় ও গরীবদের মাঝে কম্বল বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলার পুলিশ সুপার জেরিন আখতার। বান্দরবান জেলার সময় টেলিভিশন এর প্রতিনিধি এন.এ জাকির এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন, বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, বান্দরবান প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু, সিনিয়র সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা এম.এ হাকিম চৌধুরী, প্রেসক্লাব সাধারন সম্পাদক মিনারুল হক, যুগান্তর ও এনটিভির প্রতিনিধি আলাউদ্দিন শাহরিয়ার, সমকাল পত্রিকার প্রতিনিধি উজ্জ্বল তঞ্চঙ্গ্যা, গাজী টিভির জেলা প্রতিনিধি মো: ইছহাক, ভোরের ডাক পত্রিকার জেলা প্রতিনিধি আবুল বশর নয়ন, এশিয়ান টেলিভিশন এর জেলা প্রতিনিধি নুরুল কবির, চ্যানেল-২৪ এর বান্দরবান জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিমসহ বান্দরবান জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

বর্ষপূর্তি অনুষ্ঠানে বক্তারা বলেন- নতুন আঙ্গিকে, নতুন অনুষ্ঠান মালা প্রচারের মাধ্যমে এশিয়ান টেলিভিশন জনপ্রিয়তা অর্জন করেছেন। এই ধারাবাহিকতায় এই টেলিভিশন আরো এগিয়ে যাবে। এসময় ৯ম বর্ষপূর্তি উদযাপনকে স্বাগত জানান অতিথিবৃন্দ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে এশিয়ান টেলিভিশনের ৯ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে শতাধিক গরীব ও অসহায়দের মাঝে কম্বল বিতরন করা হয়।

                                             


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions