শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে

বান্দরবানে টেবিল টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রকাশঃ ২৭ ডিসেম্বর, ২০২১ ০২:০১:৩১ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৮:০৫:৩১  |  ৮০৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে বান্দরবানে টেবিল টেনিস টুর্নামেন্টের শুরু হয়েছে।

২৭ ডিসেম্বর (সোমবার) সন্ধ্যায় বান্দরবানের লিটল স্টার ক্লাবের আয়োজনে পুরাতন রাজবাড়ীর মাঠে  এই টেবিল টেনিস টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টেবিল টেনিস টুর্নামেন্ট এর উদ্বোধন করেন বান্দরবান পৌরসভার  প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর।
এসময় পৌরসভার কাউন্সিলর মং মং সিং, অজিত কান্তি দাশ, লিটল স্টার ক্লাবের সভাপতি থুই সিং প্রু লুবু,সাধারণ সম্পাদক ক্য উইন থোয়াই, সহ সম্পাদক প্রিয়াংকা নাগ,টুর্ণামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান চাইথোয়াইহ্লা চাকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর বলেন,ক্রীড়া চর্চার মাধ্যমে একটি সমাজের উন্নয়ন তরান্বিত হয়। কিশোর ও যুবকদের ক্রীড়ার প্রতি আগ্রহ বৃদ্ধি করে নিয়মিত ক্রীড়া প্রতিযোগিতা অব্যাহত রাখলে সমাজে শান্তি শৃংঙ্খলা স্থিতিশীল থাকে।

লিটল স্টার ক্লাবের সভাপতি থুই সিং প্রু লুবু জানান,স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে বান্দরবানে টেবিল টেনিস টুর্নামেন্টের শুরু হয়েছে এবং এবারের টুর্নামেন্টে একক ,দ্বৈত , বিশেষ দ্বৈত বিভাগে ২০জন ক্রীড়াবিদ অংশ নিচ্ছে। তিনি আরো জানান,আগামী ৩০ডিসেম্বর এই টুর্ণামেন্টের সমাপনী অনুষ্ঠিত হবে ।



স্পোর্টস |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions