শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে শিক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদান শুরু

প্রকাশঃ ২৭ নভেম্বর, ২০২১ ১১:৩০:৪৯ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০১:১৮:৪০  |  ৫৪২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। করোনা ভাইরাস প্রতিরোধে বান্দরবানে শিক্ষার্থীদের ফাইজারের ১ম ডোজ টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

২৭ নভেম্বর ( শনিবার ) সকালে বান্দরবান স্বাস্থ্য বিভাগের আয়োজনে সদর হাসপাতালে শিক্ষার্থীদের টিকা প্রদান কার্যক্রম শুরু হয়। এসময় বান্দরবানের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা উপস্থিত হয়ে লাইনে দাঁড়িয়ে ফাইজারের টিকা গ্রহণ করেন।

শিক্ষার্থীদের ফাইজারের টিকা প্রদান কার্র্যক্রমের উদ্বোধনী দিনে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি,অতিরক্তি জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি,সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা,ডেপুটি সিভিল সার্জন ডা:মং টিং ঞো,ডা: আলমগীর, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা:জিয়াউল হায়দারসহ স্বাস্থ্যবিভাগ এবং প্রশাসনের কর্মকর্তারা।

স্বাস্থ্যবিভাগ জানান,বান্দরবানে শিক্ষার্থীদের টিকা প্রদানের জন্য প্রথম পর্যায়ে ৯৩৬০ ভায়াল ফাইজারের ভ্যাকসিন আনা হয়েছে এবং পর্যায়ক্রমে সকল উপজেলার ছাত্র-ছাত্রীদের মধ্যে এই ফাইজারের ভ্যাকসিন দেয়া হবে।

বান্দরবানের সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা জানান,আমরা শিক্ষার্থীদের জন্য ফাইজারের টিকা এনেছি এবং আজ থেকে তা দেওয়া শুরু করেছি। তিনি আরো বলেন,প্রথম পর্যায়ে আমরা  বান্দরবানের ১৩টি শিক্ষা প্রতিষ্টানের ২হাজার ৭শত ৮০জন এইচএসসি পরীক্ষার্থীকে এই টিকা প্রদান করার পরিকল্পনা করে কাজ করে যাচ্ছি এবং এর পরে পর্যায়ক্রমে অন্যান্য শিক্ষার্থীদের আমরা ফাইজারের টিকা দেব। সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা আরো বলেন,শুধু টিকা নিলে হবে না ,আমাদের টিকা নেওয়ার পাশাপাশি ঘরের বাইরে গেলে মাস্ক ব্যবহার করা এবং স্বাস্থ্যবিধি মেনে চলা খুবই জরুরী।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions