শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
রাজস্থলীতে আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত

ইউপি নির্বাচন সুষ্ঠু ও সুন্দর করতে সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে : জেলা প্রশাসক

প্রকাশঃ ২৫ নভেম্বর, ২০২১ ০৩:০০:৪৯ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২৪ ০৭:১৮:১১  |  ৫২১
সিএইচটি টুডে ডট কম, রাজস্থলী (রাঙামাটি)। রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে  আসন্ন  ইউপি নির্বাচনকে সামনে রেখে বিশেষ আইন - শৃঙ্খলা  সভায় রাঙামাটি জেলা জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান বলেছেন, ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশ সৃষ্টি করতে প্রশাসনের পক্ষ থেকে সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তিনি আরো বলেন জনসেবার  লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এইদেশ স্বাধীন হয়েছে।

২৪শে নভেম্বর বুধবার সকাল ১১ টায় উপজেলা হলরুমে আয়োজিত বিশেষ আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) শান্তনু কুমার দাশের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, রাজস্থলী সাব জোন কমান্ডর  মেজর মোহাম্মদ হাসান চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শফিকুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু ছালেহ, ওসি মফজল আহম্মদ খান, চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী, উপজেলা নির্বাচন কর্মকর্তা উৎপল বড়–য়াসহ সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি  ও আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থীগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন আদোমং মারমা,ঞোমং মারমা, রশিদ আকন,ছালমা আক্তার, জয়নুল আবেদীন, নুরুল আলম,শিমুল দাস ও আবু মুছা।

আইনশৃঙ্খলা সভা শেষে উপজেলার তিনটি ইউনিয়নের গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল ও পোশাক বিতরণ করেন জেলা প্রশাসক।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions