বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
বিএনপি চেয়ারপার্সন

খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবিতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান

প্রকাশঃ ২৪ নভেম্বর, ২০২১ ০৯:০১:২৫ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ১২:৪৩:৩৩  |  ৪৭৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবি নিয়ে সরকারের কাছে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপির) বান্দরবান জেলার নেতাকর্মীরা।

২৪ নভেম্বর (বুধবার) সকাল ১১.৩০ মিনিটি বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি’র কাছে এই স্মারকলিপি হাতে তুলে দেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) বান্দরবান জেলার সভাপতি মাম্যাচিং ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা।

এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) বান্দরবান জেলার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জসিদ উদ্দীন,জেলা বিএনপির নেতা লিটন বিশ্বাস,জেলা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদাৎ হোসেন,জেলা মহিলা দলের আহবায়ক কাজী নিরুতাজ বেগমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্মারকলিপিতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবি জানানো হয় এবং বিদেশে যেতে দেয়া না হলে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না বলে ও জানানো হয়। স্মারকলিপিতে বেগম জিয়ার মুক্তি এবং সুচিকিৎসা পেতে তাঁকে বিদেশ পাঠানোর দাবী এখন জনদাবীতে পরিণত হয়েছে বলে উল্লেখ করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions