রবিবার | ২৮ নভেম্বর, ২০২১

রাঙামাটির কাপ্তাইয়ে চিৎমরম ইউপি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীকে গুলি করে হত্যা

প্রকাশঃ ১৭ অক্টোবর, ২০২১ ০২:৪৩:২২ | আপডেটঃ ২৮ নভেম্বর, ২০২১ ০১:৫৫:৪৪  |  ৫৫৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী নেথোয়াই মারমাকে (৫৬) গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার দিবাগত রাত ১২টার এই ঘটনা ঘটে।

জানা গেছে, চিৎমরম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী নেথোয়াই মারমা আগাপাড়া এলাকায় নিজ বাসাতে ছিলেন, রাত ১২টার পর ১৪/১৫ জনের একটি সন্ত্রাসী দল দরজা ভেঙ্গে বাসায় প্রবেশ করে  নেথোয়াই মারমাকে এলোপাথারি গুলি করে হত্যা করে পালিয়ে যায়।

ঘটনার জন্য আওয়ামীলীগ আঞ্চলিক দল জেএসএসকে দায়ী করেছে।

কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংশু চাইন চৌধুরী ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীণ জেএসএসকে দায়ী করে বলেছেন, নির্বাচন এলে জনগণের মাঝে ভয় ভীতি সৃষ্টির জন্য তারা আওয়ামীলীগের নেতা কর্মীদের বেছে বেছে হত্যা করে। তারা ঘটনার নিন্দা জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।

চন্দ্রঘোণা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, পুলিশ লাশ উদ্ধার করেছে।

প্রসঙ্গত: বৃহত্তর চট্টগ্রাম বিভাগে দ্বিতীয় ধাপে ৯০ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে কাপ্তাই উপজেলার ৪ টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৩ নং চিৎমরম ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নেথোয়াই মারমাকে দল থেকে মনোনয়ন দেয়া হয়। ইতিমধ্যে তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন।


রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions