শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় মোটর সাইকেল চালক নিহত, আহত ১

প্রকাশঃ ১৫ অক্টোবর, ২০২১ ০২:০২:৫৩ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৭:২২:২৬  |  ৬২৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ট্রাকের ধাক্কায় এক মোটর সাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে, আর এই ঘটনায় মোটর সাইকেলে থাকা এক আরোহী মারাত্বক আহত হয়েছে। ১৫ অক্টোবর (শুক্রবার) বিকেল ৫টায় বান্দরবান-রাঙামাটি সড়কের বালাঘাটা বিক্রিছড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বিকেল ৫টায় দিকে একটি মোটর সাইকেল নিয়ে দুইজন ব্যক্তি বিক্রিছড়া হতে  বালাঘাটা বাজারের উদ্দ্যেশে রওনা দেয়। এসময় সড়কে অপরদিকে আসা দ্রুত গতির একটি ট্রাক মোটর সাইকেলটির পিছন দিক থেকে জোরে ধাক্কা দেয়। এসময় মোটর সাইকেলের চালক ও এক আরোহি সড়কে ছিটকে পড়ে মারাত্মক জখম হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠালে পথেই মোটর সাইকেল চালকের করুণ মৃত্যু হয়।

দুর্ঘটনায় মারা গেছে কদিং ম্রো (১৮),আহত মোটর সাইকেল আরোহী রেংরুই ম্রো (১৮), তারা দুইজনই বান্দরবানের গ্যালেগ্যা ইউনিয়নে ৫নং ওয়ার্ডে কুরাং পাড়ার বাসিন্দা। এদিকে দুর্ঘটনার পরপরই ট্রাক গাড়ী নিয়ে চালক পালিয়ে যায়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম চৌধুরী জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের লাশ বান্দরবান সদর হাসপাতালের মর্গে রয়েছে, আহত ব্যক্তিকে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনায় জড়িত ট্রাক চালককে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions