রবিবার | ২৮ নভেম্বর, ২০২১

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় পর্যটক নিহত ,আহত ১০

প্রকাশঃ ১৪ অক্টোবর, ২০২১ ১০:১১:০০ | আপডেটঃ ২৬ নভেম্বর, ২০২১ ০১:২৪:৫৮  |  ৩৭৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবনের থানচি-আলীকদম সড়কের থানচির ২৮ কিলো নামক স্থানে পাহাড়ি ঢালু পথে নামার সময় একটি পর্যটকবাহী পিকআপ খাদে পড়ে আবুল কালাম (২৭) নামে এক পর্যটক নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ১০ জন।

 বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকাল ৪টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

আহতরা  হলেন, এরশাদ মিয়া (২৩), শহীদুল্লাহ (২৪), শাহাদাত (২৫), আয়াত উল্লাহ (১৭), আবদুল্লাহ (২০),  আরিফ (২০), আশিক উল্লাহ (১৭) ও তানজীম (২৫)। তাদের সবার বাড়ি কক্সবাজারের রামুতে। বাকি দুই জনের নাম-পরিচয় পাওয়া যায়নি।   

পুলিশ ও স্থানীয়রা জানান, মাদারীপুর থেকে একটি পিকআপ কক্সবাজারের রামুতে যায়। সেখান থেকে পিকআপটি ২০ পর্যটক নিয়ে আলীকদম হয়ে থানচির উদ্দেশে রওনা হয়। এ সময় থানচির কাছাকাছি ডিম পাহাড় এলাকার কাছে ২৮ কিরোতে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি আনুমানিক ২০ ফুট নিচে পাহাড়ের খাদে পড়ে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে যায়। পরে আলীকদম থেকে তাদের সবাইকে চট্টগ্রাম পাঠানো হয়। এদিকে চট্টগ্রাম নেওয়ার পথে একজনের মৃত্যু হয়।

থানচি থানার এসআই মো. আমান জানান, দুর্ঘটনায় আহত পর্যটকদের উদ্ধার করা হয়েছে।  দুর্ঘটনায় একজন মারা গেছে। এই ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions