রবিবার | ১৭ অক্টোবর, ২০২১
রাঙামাটিতে রির্সোট ওনার্স এসোসিয়েশনের আত্নপ্রকাশ

সভাপতি তনয় দেওয়ান - সম্পাদক সুমেত চাকমা

প্রকাশঃ ১০ অক্টোবর, ২০২১ ১০:৪২:২৩ | আপডেটঃ ১৬ অক্টোবর, ২০২১ ০৮:২৩:৩০  |  ৮১০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে রিসোর্ট ওনার্স এসোসিয়েশন নামে একটি সংগঠনের আত্নপ্রকাশ ঘটেছে।  গত ৭ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় রাঙামাটির বিভিন্ন স্থানে  গড়ে উঠা রিসোর্ট মালিকদের নিয়ে অনুষ্ঠিত এক সভায় আলাপ-আলোচনা শেষে সংগঠনিটির আত্নপ্রকাশ ঘটে।

বার্গি লেক ভ্যালীর ম্যানেজিং ডিরেক্টর সুমেত চাকমার আহবানে এবং সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় রাঙামাটিতে পর্যটন শিল্প বিকাশের সম্ভাবনা পর্যালোচনা; পার্বত্য চট্টগ্রাম চুক্তি ও স্থানীয় জনগোষ্ঠীর প্রত্যাশার অনুকূলে পর্যটন শিল্পের বিকাশে করণীয়; পার্বত্য চট্টগ্রামের পর্যটন সেক্টরের সাথে সম্পৃক্ত বিভিন্ন এক্টরস-ফ্যাক্টরসদের ভূমিকা; রিসোর্ট মালিকদেরপ্রকাশ মধ্যকার সমন্বয় রক্ষা ও পারস্পরিক সহযোগিতার আদান প্রদান; বিভিন্ন চ্যালেঞ্জর সমবেতভাবে মোকাবেলা; প্রশাসনের সাথে সমন্বয় ও যোগাযোগ রক্ষা ইত্যাদি বিষয়ে আলোচনা করা হয়। বিস্তারিত আলোচনা শেষে অংশগ্রহণকারীদের সর্বসম্মতিক্রমে ৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠনের মাধ্যমে রিসোর্ট ওনার্স এসোসিয়েশন, রাঙামাটির  আতœপ্রকাশ ঘটে এবং এর সার্বিক কার্যক্রমের সুচনা করা হয়।

কমিটির দায়িত্বশীলরা হলেন, সভাপতি : তনয় দেওয়ান, স্বত্বাধিকারী, জুমকিং লেক রিসোর্ট, সাধারন সম্পাদক  সুমেত চাকমা : ম্যানেজিং ডিরেক্টর, বার্গি লেক ভ্যালী, যুগ্ন সম্পাদক ম্যাকফিল চাকমা: স্বত্বাধিকারী, ইজোর রেষ্টুর্যামন্ট এন্ড রিসোর্ট, সদস্য : ললিত সি. চাকমা, ম্যানেজিং ডিরেক্টর, রাইন্যা টুগুন রিসোর্ট লিমিটেড,  হিটলার দেওয়ান, স্বত্বাধিকারী, গাঙপাড় গার্ডেন রিসোর্ট,   রনজিত তঞ্চঙ্গ্যা রাজীব, স্বত্বাধিকারী, টং ইকো রিসোর্ট, প্রিয়দর্শী চাকমা, স্বত্বাধিকারী, বড়গাঙ রিসোর্ট,  প্রগতি চাকমা, স্বত্বাধিকারী, ডিভাইন লেক আইল্যান্ড রিসোর্ট ও অতীশ চাকমা, স্বত্বাধিকারী, বেরান্যে লেকশোর ক্যাফে এন্ড রিসোর্ট।

সংগঠনের পক্ষ থেকে বলা হয়, অদুর ভবিষ্যতে সংগঠনের কার্যক্রম সুচারূপে সম্পাদন এবং উদ্দেশ্য ও লক্ষ্য অর্জনে সর্বস্তরের লোকজনের সহযোগিতা কামনা করা হয়েছে এবং স্থানীয় অধিবাসীদের ঐতিহ্য ও সংস্কৃতির প্রতি শ্রদ্ধা ও সম্মান বজায় রেখে পর্যটন শিল্পের প্রসার ঘটানোর লক্ষ্যে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসার আহবান জানানো হয়।

অর্থনীতি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions