রবিবার | ১৭ অক্টোবর, ২০২১
খাগড়াছড়িতে উন্নয়ন বোর্ড চেয়ারম্যান

সরকার পাহাড়ের সকল মানুষের জীবন ও মর্যাদাকে সমান চোখে দেখতে চায় : নিখিল কুমার চাকমা

প্রকাশঃ ০৯ অক্টোবর, ২০২১ ০৯:৩৬:২৯ | আপডেটঃ ১৬ অক্টোবর, ২০২১ ০৮:৫০:৪১  |  ১৬৭
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান  নিখিল কুমার চাকমা বলেছেন, সরকার শিক্ষা-ক্রীড়া ও পর্যটন উন্নয়নের মাধ্যমে পাহাড়ের মানুষের জীবনমান বিকাশে অগ্রণী ভূমিকা রাখছে। সংস্কৃতিতে বৈচিত্র্যময় ও নৈসর্গিক সৌন্দর্য্যরে জন্য পার্বত্য চট্টগ্রাম বর্হিবিশ্বেও স্বতন্ত্র অবস্থান ধরে রেখেছে। এই অগ্রযাত্রাকে এগিয়ে নিতে মাননীয় প্রধানমন্ত্রী পার্বত্যাঞ্চলের প্রতিটি মানুষের জন্য কাজ করার নির্দেশনা দিয়েছেন। কারণ, সরকার পাহাড়ের সকল মানুষের জীবন ও মর্যাদাকে সমান চোখে দেখতে চায়।

তিনি শনিবার সন্ধ্যায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের খাগড়াছড়ি জেলা শহরস্থ রেস্ট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

এসময় খাগড়াছড়ি থেকে প্রকাশিত দৈনিক অরণ্যবার্তা’র সম্পাদক আতাউর রহমান, খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়া, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইজে/ রেজি: ২৮০৮)-এর সভাপতি প্রদীপ চৌধুরী, কেইউজে’র সাবেক সভাপতি নুরুল আজম, প্রেসক্লাব সহ-সভাপতি মো: জহুরুল আলম, কেইউজে’র সাবেক ও বর্তমান সা: সম্পাদক কানন আচার্য্য ও সৈকত দেওয়ান, প্রেসক্লাবের সাবেক সা: সম্পাদক আজিম উল হক এবং প্রেসক্লাবের কোষাধ্যক্ষ চিংমেপ্রু মারমা সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য তুলে ধরেন।

সাংবাদিক নেতারা খাগড়াছড়ি প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন-এর সদস্যদের পেশাগত উন্নয়নে পাশে থাকার জন্য বোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ছাড়াও ভবিষ্যতেও উন্নয়ন বোর্ডের ইতিবাচক কর্মতৎপরতায় সম্মিলিত সহযোগিতার প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে প্রেসক্লাব ও কেইউজে’র পক্ষ থেকে বোর্ড চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে ফুলের শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো: মুজিবুল হকসহ খাগড়াছড়ি জেলাশহরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions