বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
বান্দরবানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর আয়োজনে

মাদক বিরোধী প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

প্রকাশঃ ০৪ অক্টোবর, ২০২১ ০১:৪৮:২১ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০২:৪৭:২৬  |  ৭৮৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে  বান্দরবানে প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্টিত হয়েছে।

সোমবার (৪ অক্টোবর) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বান্দরবানের আয়োজনে বান্দরবান জেলা স্টেডিয়ামে এই প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ অনুষ্টিত হয়।

প্রীতি ফুটবল ম্যাচে মেঘলা ফুটবল দল নীলাচল দলের সাথে প্রতিদ্বন্ধিতা করে ,এসময় নীলাচল দল ১-০ গোলে জয়লাভ করে।

অন্যদিকে ভলিবল ম্যাচে নীলগীরি দল চিম্বুক দলের প্রতিদ্বন্ধিতা করে এবং খেলায় ২সেটে নীলগীরি ভলিবল দল জয় লাভ করেন।

মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ ও ভলিবল ম্যাচে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রার্নাসআপ দলের মাঝে পুরস্কার বিতরন করেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুছ ফরাজি, সিভিল সার্জন ডা: অং সুই প্রু মারমা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত পরিচালক মো.মজিবুর রহমান পাটওয়ারী,বান্দরবান কার্যালয়ের সহকারী পরিচালক মো:বাবুল সরকার,জেলা ক্রীড়া কর্মকর্তা মাঈনউদ্দিন মিলকী,ক্রীড়াবিদ মো.নাছির উদ্দিন, অসীম বড়–য়া ,ক্রীড়াবিদ মাহফুজুর রশীদ বাচ্চুসহ বিভিন্ন ক্রীড়াবিদ ও  প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তব্য রাখতে গিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত পরিচালক মো.মজিবুর রহমান পাটওয়ারী বলেন, মাদক আমাদের সমাজের সর্বত্র বিরাজমান একটি সমস্যা। দিন দিন উঠতি বয়সী যুব সমাজ মাদকের ছোবলে ক্ষতিগ্রস্থ হচ্ছে। মাদকের কারণে সমাজে বিশৃংখলা ,হত্যা-গুমসহ নানা অপকর্ম সৃষ্টি হচ্ছে ,তাই মাদকমুক্ত সমাজ গঠনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পাশাপাশি সমাজের সবাইকে আরো সচেতন হতে হবে। অতিরিক্ত পরিচালক মো.মজিবুর রহমান পাটওয়ারী আরো বলেন, কোথাও মাদকের আস্তানা গড়ে ওঠলে,মাদক ক্রয় বিক্রয়ের সংবাদ থাকলে অবশ্যই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে জানাবেন। যুব সমাজের রক্ষায় আমাদের সবাইকে দায়িত্ব নিতে হবে আর একটি মাদকমুক্ত সমাজ সৃষ্টি হলে দেশ ওজাতি সবাই উপকৃত হবে।




অনুষ্ঠানে প্রধান অতিথি বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বক্তব্য রাখতে গিয়ে বলেন,ক্রীড়া একটি দেশের ও সমাজের জন্য একটি অপরিহার্য্য উপাদান। ক্রীড়ার মাধ্যমে দেশের সংস্কৃতি ও সমাজের শান্তিশৃংখলা বজায় থাকে। এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি আরো বলেন,সমাজের প্রতিটি ব্যক্তিকে ক্রীড়া সাথে জড়িত থাকতে হবে ,শরীর সুস্থ রাখতে প্রতিদিনই শারীরিক চর্চা অব্যাহত রাখতে হবে। এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি যুব সমাজকে মাদকমুক্ত রাখার জন্য নিয়মিত বিভিন্ন টুর্নামেন্ট পরিচালনা করা এবং নতুন নতুন খেলোয়াড় সৃষ্টির জন্য সকলের প্রতি আহবান জানান।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions