শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেড’র ত্রি-বাষিক নির্বাচনী লড়াই শুরু

খাগড়াছড়ি সড়ক পরিবহন লিমিটেডের নির্বাচনে তিন পদে একাধিক প্রার্থী

প্রকাশঃ ০৪ অক্টোবর, ২০২১ ০১:৪৫:৪৩ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ১১:৪৯:৩৭  |  ৬১৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। আগামী ৩০ অক্টোবর অনুষ্ঠিতব্য ‘খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেড’এর ত্রি-বার্ষিক নির্বাচনের মনোয়নপত্র দাখিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় জেলা শহরে বাস টার্মিনাল কার্যালয়ে নির্বাচনে অংশ গ্রহণকারী প্রার্থীরা তাঁদের মনোনয়নপত্র জমা দেন।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও খাগড়াছড়ি সদর উপজেলা সমবায় অফিসার উৎপল চাকমার হাতে সংগৃহিত মনোনয়নপত্র জমা দেন মনোনয়নপত্র সংগ্রহকারীরা। এ সময় খাগড়াছড়ি সড়ক পরিবহনের সদ্য সাবেক কমিটির সভাপতি ও বর্তমান নির্বাচনে সভাপতি মধু সুদন দেবনাথ, সদ্য সাবেক সাধারন সম্পাদক মো: ইউনুছ, সভাপতি প্রার্থী মনতোষ ধর, হিসাব রক্ষক মোমিনুল হকসহ সংগঠনের নেতা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

চারশত ৫১ সদস্যের এই সমবায়ী শ্রমিক সংগঠনের নির্বাচনের মনোনয়নপত্র দাখিল উপলক্ষে খাগড়াছড়ি জেলা শহরের পুরো বাস টার্মিনাল এলাকা উৎসবমুখর হয়ে উঠে। 

সংগঠনটির ত্রি-বার্ষিক এই নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও ৬ জন সদস্যসহ ৯ সদস্য নির্বাচিত হবেন। এর বিপরীতে সভাপতি পদে ৩ জন, সহ-সভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ৩ জন ও সদস্য পদে ১৯ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন। এতে সভাপতি পদে মধু সুদন দেবনাথ, মনতোষ ধর ও মো: শাহ জাহান মিয়া বাবুল প্রতিদ্বন্ধিতায় নেমেছেন। সহ-সভাপতি পদে মীর নুর রহমান, মো: হোসেন ও আবু তালেব বাসেক এবং সাধারণ সম্পাদক পদে মো: আবুল বশর, মো: হোসেন ও মোহাম্মদ আলী লড়বেন।

এছাড়াও ৬ সদস্যের পদের বিপরীতে ১৯ প্রার্থী সদস্য পদের জন্য নির্বাচনে অংশ নিচ্ছে। তাঁরা হচ্ছেন-মিন্টু কুমার দত্ত, লাতু মিয়া, আব্দুল মান্নান হানিফ, মো: ফরিদ,মো: হুমায়ুন কবির, নুরুল আবছার,মোস্তফা কামাল, বিমল দেবনাথ, জসিম উদ্দিন, আনু মিয়া, গোপাল চন্দ্র নাথ, জাফর আহম্মদ, শাহিন, ইব্রাহীম ভুট্টু, মনছুর আলম, নুর আহম্মেদ, ননী চাই মারমা, সাবেক হোসেন ও আব্দুল মালেক ভোটাভোটির নির্বাচনের প্রতিদ্বন্দ্বীতা করবেন।  
আগামী ৩০ অক্টোবর ২০২১ শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। ভোট গ্রহণ ও গণনা শেষে “ খাগড়াছড়ি সড়ক পরিবহণ চালক সমবায় সমিতি লিমিটেড” আসবে নতুন নেতৃত্ব।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions