শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

পঙ্গু আবদুল সালামের চিকিৎসায় অর্থ সহায়তা

প্রকাশঃ ০৩ অক্টোবর, ২০২১ ০১:৪১:২৭ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৯:৫২:৩৪  |  ৭২২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সড়ক দুর্ঘটনায় পা হারানো আবদুল সালামের চিকিৎসায় নগদ ৩৫ হাজার টাকা অর্থ সহায়তা করেছে বান্দরবান -কেরানীহাট -চট্টগ্রাম বাস কোষ্টার পূর্বানী চেয়ার কোচ মালিক সমিতি।

৩ অক্টোবর  রোববার দুপুরে বান্দরবানের বাসস্টেশন এ বান্দরবান-কেরানীহাট-চট্টগ্রাম বাস কোষ্টার পূর্বানী চেয়ার কোচ মালিক সমিতির কার্যালয়ে সড়ক দুর্ঘটনায় পা হারানো আবদুল সালামের কৃত্রিম পা সংযোজনের জন্য এই অর্থ সহায়তা প্রদান করা হয়। এসময় বান্দরবান-কেরানীহাট-চট্টগ্রাম বাস কোষ্টার পূর্বানী চেয়ার কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত কান্তি দাশ ঝন্টু আবদুল সালামের হাতে নগদ ৩৫ হাজার টাকা প্রদান করেন। এসময় সমিতির কার্যকরী সদস্য আব্দুর শুক্কুর,সদস্য আহম্মেদ হোসেন ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বান্দরবান-কেরানীহাট -চট্টগ্রাম বাস কোষ্টার পূর্বানী চেয়ার কোচ মালিক সমিতির সাধারণ সম্পাদক সুব্রত কান্তি দাশ ঝন্টু জানান, ১বছর আগে বান্দরবান -কেরানীহাট সড়কের একটি মারাত্মক সড়ক দুর্ঘটনায় বাসের হেলপার আবদুল সালাম গুরত্বর আহত হয়। এসময় আবদুল সালাম তার এর একটি পা ভেঙ্গে তিনি দীর্ঘদিন অসহায়ভাবে জীবনযাপন করে,তার চিকিৎসার জন্য সমিতির পক্ষ থেকে প্রথমে ১লক্ষ ২১ হাজার টাকা প্রদান করা হয়। সম্প্রতি আবদুল সালাম একটি কৃত্রিম পা সংযোজন করার ইচ্ছা পোষন করলে তাকে আবার নগদ ৩৫ হাজার টাকা প্রদান করা হয়। সমিতির সাধারণ সম্পাদক সুব্রত কান্তি দাশ ঝন্টু আরো জানান,আমাদের বাসের কর্মচারী আবদুল সালাম এর চিকিৎসার জন্য আমরা প্রচুর অর্থ সহায়তা করেছি এবং আগামীতেও এই সহযোগিতা অব্যাহত থাকবে।

আবদুল সালাম বান্দরবান-কেরানীহাট সড়কে একটি লোকাল বাসের হেলপার হিসেবে কর্মরত ছিলেন এবং তার বাড়ী চট্টগ্রামের সাতকানিয়ার চদাহ ইউনিয়নে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions