শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে ফুটবল একাডেমির সৌজন্যে ক্রীড়া সামগ্রী বিতরণ

প্রকাশঃ ০১ অক্টোবর, ২০২১ ০৮:১৮:১১ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ১০:৫৪:০২  |  ৫৬৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যুব সমাজকে মাদক থেকে দুরে রাখা আর ক্রীড়ার মান উন্নয়নে বান্দরবানে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

১ (অক্টোবর) শুক্রবার সকালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বান্দরবান কার্যালয়ে বান্দরবান ফুটবল একাডেমির আয়োজনে বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং ক্রীড়াবিদদের মাঝে এই ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।

ক্রীড়া সামগ্রী বিতরণকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে ক্রীড়ার উন্নয়ন সাধিত হচ্ছে। এই সরকারের আমলে ক্রিকেট,ফুটবল,ভলিবল,হ্যান্ডবল ও কারাতেসহ বিভিন্ন ইভেন্টে বাংলাদেশ দেশে ও আন্তজার্তিক পর্যায়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে।

অনুষ্ঠানে এসময় জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু ,পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কেলুমং মারমা, বান্দরবান ফুটবল একাডেমির সাধারণ সম্পাদক উৎসব ঘোষ রাহুল, যুগ্ন সাধারণ সম্পাদক পুলু মারমা,সাংগঠনিক সম্পাদক বাবলু বড়–য়া ভুতু, অর্থ সম্পাদক মিজানুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিভিন্ন ক্রীড়া সংগঠন এবং ক্রীড়াবিদদের মাঝে জার্সি,বুট,মার্কার,ফুটবলসহ বিভিন্ন ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions