বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪

বিএনপি বলেছিলো চুক্তির পর পার্বত্য চট্টগ্রাম থেকে ফেণী পর্যন্ত ভারত হয়ে যাবে: দীপংকর তালুকদার এমপি

প্রকাশঃ ২৯ সেপ্টেম্বর, ২০২১ ০৮:০৫:২১ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ০৩:১৪:০৪  |  ৭৩৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার বলেছেন, সব ধর্ম মানুষকে উদার হতে শিখায়, তাই সাধারন শিক্ষার পাশাপাশি আগামী প্রজন্মকে ধর্মীয় শিক্ষা দিতে হবে যাতে তাদের মধ্যে মানবিক মুল্যবোধ জাগ্রত হয়।

তিনি আজ রাঙামাটি জেলা পরিষদের অর্থায়নে বাস্তবায়নাধীন লংগদু উপজেলার চাইল্যাতলী নুরানী তালিমুল কুরআন  মাদ্রাসা ও হেফজ খানা ও  ফোরেরমূখ সাধুর টিলা ইসলামিয়া তাজবিদুল কুরআন নুরানী মাদ্রাসার ভিত্তি প্রস্তরের উদ্বোধনকালে একথা বলেন।

সভায় জেলা পরিষদ সদস্য আসমা বেগম, আবদুর রহিম, লংগদু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জমির আলী, ৫নং ভাসান্যাদম ইউপি চেয়ারম্যান হযরত আলীসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় দীপংকর তালুকদার এমপি আরো বলেন, জামাত বিএনপি বলেছিলো শান্তি চুক্তির পরে এখানে বাঙালিদের থাকতে দেয়া হবে না, তাদের ভোটাধিকার থাকবে না, চাকরি পাবে না, পার্বত্য চট্টগ্রাম থেকে ফেণী পর্যন্ত ভারত হয়ে যাবে। তারা এসব কথা বলে সাধার মানুষকে উস্কে দিয়ে অশান্তি সৃষ্টির পায়তারা করত, অথচ পার্বত্য এলাকার বাঙালীরা এখন স্থায়ীভাবে বসবাস করছে সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধে কথা বলছে। এখন সত্যটা কি সাধারণ মানুষ তা জেনে গেছে। এসময়  তিনি আরো বলেন আমাদের মিলেমিশে থাকতে হবে এই পার্বত্য এলাকায়, পাহাড়ের সব এলাকায় সমান উন্নয়ন হচ্ছে বলে তিনি মন্তব্য করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions