শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে আওয়ামীলীগের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন

প্রকাশঃ ২৮ সেপ্টেম্বর, ২০২১ ০২:১৪:৩৩ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৫:৫৮:৩১  |  ৫৩১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বর্ণাঢ্য আয়োজনে বান্দরবানে বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিকালে বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জেলা আওয়ামীলীগের উদ্যোগে এই জন্মদিন উদযাপন,কেক কাটা ও আনন্দ সমাবেশের আয়োজন করা হয়।

এসময় আনন্দ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্লার সভাপতিত্বে আনন্দ সমাবেশে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, ক্যসাপ্রু, মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক দীপ্তি কুমার বড়–য়া, প্রচার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, শ্রমিকলীগের সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, জাতীয় শ্রমিক লীগসহ এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধরা ।

দিনব্যাপী অনুষ্টানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন,মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্টিত হয় এবং দোয়া মাহফিল শেষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্টানে অংশ নেন দলের নেতাকর্মীরা।

এসময় সভায় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের বড় সন্তান। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকে প্রত্যক্ষ রাজনীতির সঙ্গে যুক্ত হন তিনি। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েট ডিগ্রি অর্জনকারী শেখ হাসিনা তৎকালীন ছাত্রলীগের অন্যতম নেতা ছিলেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আজ আমরা একটি স্বাধীন দেশ পেতাম না। আজ আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি, পেয়েছি একটি লাল সবুজের পতাকা। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা গণতন্ত্র ও দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে অসামান্য অবদান রাখার পাশাপাশি রাষ্ট্র পরিচালনায়ও ব্যাপক সাফল্যের পরিচয় দিতে সক্ষম হয়েছেন,বর্তমান আওয়ামীলীগ সরকার ২০২১সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ও মধ্যম আয়ের আধুনিক ডিজিটাল বাংলাদেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য পূরণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions