বৃহস্পতিবার | ১৮ এপ্রিল, ২০২৪
বান্দরবানের রুমা উপজেলায়

ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও চিত্র ধারণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেপ্তার

প্রকাশঃ ২৫ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৪২:০৬ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৭:৫৪:৩১  |  ৯৭১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রুমা উপজেলায় এক ছাত্রীকে ধর্ষণ, ভিডিও চিত্র ধারণ ও তা ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে করা মামলায় বান্দরবানের রুমা জুনিয়র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। ২৪ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে বান্দরবানের রুমা বাজার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ওই শিক্ষকের নাম সমর কান্তি দত্ত (৫৬)পিতা:সুনীল কান্তি দত্ত। তিনি  রুমা  জুনিয়র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তাঁর বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়,ওই ছাত্রী ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়। এরপর সে শিক্ষক সমর কান্তি দত্তের বাড়িতে গিয়ে প্রাইভেট পড়া শুরু করে। একদিন প্রাইভেট পড়ানোর সময় তিনি ছাত্রীকে ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করেন। ভয়ে-লজ্জায় মেয়েটি ঘটনাটি কাউকে এত দিন জানায়নি। ওই ঘটনার পর থেকে সমর দত্ত বিভিন্ন সময় বিয়ের কথা বলে এবং ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাঁর কাছে যেতে বলতেন, কিন্তু মেয়েটি তাঁর কাছে আর যাচ্ছিল না। গত ২২ সেপ্টেম্বর (বুধবার) আপত্তিকর সেই ভিডিও চিত্রটি মেয়েটির মুঠোফোনের ইমুতে পাঠায় শিক্ষক সমর কান্তি দত্ত। এসময় মেয়েটি ঘটনা তার বড় বোনকে খুলে বলে।

এ ঘটনা জানাজানির পর ওই ছাত্রীর বড় বোন ২৪সেপ্টেম্বর (শুক্রবার) রাতে বান্দরবানের রুমা থানায় নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেপ্তার করে।

বান্দরবানের রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল কাশেম বলেন,নারী ও শিশু নির্যাতন দমন এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে শিক্ষক সমর কান্তি দত্তকে গ্রেফতার করা হয়েছে,তাঁকে আদালতে তোলা হলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ প্রদান করেছে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions