শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

করোনার ২য় ঢেউ মোকাবেলায় বান্দরবানে মাস্ক বিতরণ

প্রকাশঃ ১১ এপ্রিল, ২০২১ ০৭:৫৪:২৩ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০২:১০:৫৭  |  ৬৮৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সারাদেশের ন্যায় বান্দরবানেও করোনার ২য় ঢেউ মোকাবেলায় জনসাধারণকে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে বীর বাহাদুর ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

১১ এপ্রিল (রবিবার) সকালে বান্দরবান শহরের ট্রাফিক মোড় এলাকায় বীর বাহাদুর ফাউন্ডেশনের আয়োজনে এই মাস্ক বিতরণ কর্মসুচীর উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী অমল কান্তি দাশ,পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর,বীর বাহাদুর ফাউন্ডেশনের সভাপতি খলিলুর রহমান সোহাগ,সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বাবলুসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বীর বাহাদুর ফাউন্ডেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বান্দরবান সদরের ট্রাফিক মোড় থেকে শুরু হয়ে বান্দরবান বাজার,মারমা বাজার,উজানী পাড়া,রাজার মাঠ,মাছ বাজারসহ বিভিন্ন অলি-গলি ঘুরে ঘুরে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। মাস্ক বিতরণের পাশাপাশি এসময় সবাইকে করোনার ২য় টেউ মোকাবেলায় সচেতন থাকার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান আয়োজকেরা।

বীর বাহাদুর ফাউন্ডেশনের নেতৃবৃন্দ জানান,বান্দরবানে করোনা মোকাবেলায় বীর বাহাদুর ফাউন্ডেশনের সদস্যরা কাজ করে যাচ্ছে এবং পুরো বান্দরবান সদরে ১০হাজার মাস্ক বিতরণের পাশাপাশি উপজেলাগুলোতে এই কার্র্যক্রম অব্যাহত থাকবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions