শুক্রবার | ১৬ এপ্রিল, ২০২১

বাঘাইছড়িতে ইউপি সদস্যকে হত্যার ঘটনায় ১৮ জনকে আসামি করে মামলা

প্রকাশঃ ২৫ ফেব্রুয়ারী, ২০২১ ০৩:৪২:১৫ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২১ ০৩:২২:২৩  |  ৭৩৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বাঘাইছড়িতে সরকারি অফিসে ঢুকে রুপকারী ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ড সদস্য সমর বিজয় চাকমাকে গুলি করে হত্যার ঘটনায় বাঘাইছড়ি থানায় মামলা হয়েছে। একই ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য বিনয় চাকমা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নম্বর ৪, তারিখ- ২৪/০২/২০২১। বুধবার ইউএনও অফিসের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কক্ষে ঢুকে সমর বিজয়কে গুলি করে হত্যা করে সশস্ত্র দুর্বৃত্তরা। ঘটনার রাতে মামলা হয়। বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, মামলায় আট জনকে অজ্ঞাত আসামি দেওয়া হয়। এখনও আসামি কাউকে গ্রেফতার সম্ভব হয়নি। মামলার আসামিরা হলেন- মণিময় চাকমা (৪১), সাবেক উপজেলা চেয়ারম্যান বড় ঋষি চাকমা (৪৫), শুভাশীষ চাকমা (৩৮), সুভাষ বসু চাকমা (৪৮), পলক তালুকদার (৪৬), দয়াসিন্ধু চাকমা (৪০), ত্রিদীপ্ত চাকমা (৫৬), বরুণ চাকমা (৪২), সোহাগ চাকমা (২৬) ও প্রভাত কুমার চাকমা (৫৮)। সবার ঠিকানা বাঘাইছড়ি উপজেলার বিভিন্ন এলাকায়।

এদিকে সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ঘটনার জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতিকে দায়ী করে অবিলম্বে আসামি গ্রেফতার দাবিসহ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, জনসংহতি সমিতি (এমএন লারমা) দলের বাঘাইছড়ি থানা শাখার সাধারণ সম্পাদক জোসি চাকমা। অপরপক্ষে দায় অস্বীকার করে অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বলে দাবি করেছেন, সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির নেতা ত্রিদিব চাকমা।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions