শুক্রবার | ১৬ এপ্রিল, ২০২১

লামায় বন্য হাতির আক্রমণে প্রতিবন্ধী নারীর মৃত্যু

প্রকাশঃ ২৪ ফেব্রুয়ারী, ২০২১ ০৬:১৩:০৩ | আপডেটঃ ১৬ এপ্রিল, ২০২১ ০৩:২০:৪৬  |  ১৫৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের লামা উপজেলায় বন্য হাতির আক্রমণে বোবি আক্তার (২৬) নামে এক বাক প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে। লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের আমতলী পাড়া এলাকায় রাত ২টায় বন্য হাতির আক্রমণে তার মৃত্যু হয়। নিহত বোবি আক্তার আমতলী মুসলিম পাড়া এলাকার মোহাম্মদ সোলায়মান এর মেয়ে ও সে শারীরিকভাবে বাক প্রতিবন্ধী।

আজিজনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি মেম্বার হারেছ মিয়া হাতির আক্রমণে নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, রাতের বেলায় এক পাল বন্য হাতি সোলায়মান এর বাড়িতে আক্রমণ করে, তখন সবাই ছুটাছুটি করে নিরাপদ আশ্রয়ে যাওয়ার চেষ্টা করলে বোবি আক্তার হাতির সামনে পড়ে যায় এবং হাতির আক্রমণে তার মৃত্যু হয়। এসময় বন্য হাতির পাল হামলা চালিয়ে আরো ৫টি বসতবাড়ি ভেঙ্গে ফেলে।

এদিকে বন্য হাতির আক্রমণে নিহতের বিষয়ে দুঃখ প্রকাশ করে আজিজনগর ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন কোম্পানি বলেন, আজিজনগর ইউপি পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সহায়তা প্রদান করা হবে।

বান্দরবানের লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন,ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে,পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions