বুধবার | ০৩ মার্চ, ২০২১

ধর্ষণ মামলায় রাঙামাটি বরকলের ভুষণছড়া ইউপি চেয়ারম্যান মামুনকে জেল হাজতে প্রেরণ

প্রকাশঃ ২৩ ফেব্রুয়ারী, ২০২১ ০৬:১৪:০৫ | আপডেটঃ ০৩ মার্চ, ২০২১ ১০:৪১:৩১  |  ১২৬৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বিয়ের প্রলোভনে ধর্ষণ করার মামলায় রাঙামাটি জেলার বরকল উপজেলার ভুষণছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মামুনুর রশিদকে জেল হাজতে প্রেরণ করেছে রাঙামাটি নারী ও শিশু ট্রাইবুনাল আদালতের বিচারক। আজ বিকালে আদালত এই নির্দেশ দেয়।

জানা গেছে, বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে ২০২০ সনের ২৬ জুন  ভুক্তভোগী নারী বরকল থানায় মামলা করেন, এরপর আদালত থেকে সমন জারি হলে উচ্চ আদালত থেকে জামিন নেন বরকলের ভুষণছড়া ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা মামুনুর রশিদ। কিন্তু উচ্চ আদালত নিম্ন আদালতে আত্নসমর্পন করতে বললেও অভিযুক্ত চেয়ারনম্যান পালিয়ে ছিলেন।

আজ মঙ্গলবার বিকালে রাঙামাটির নারী ও শিশু ট্রাইবুনালের বিচারক নুরুল ইসলামের আদালতে আত্নসর্মপন করতে গেলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

ওই ইউপি চেয়ারম্যান মামুনের বিরুদ্ধে ধর্ষণ মামলা ছাড়াও মারামারি, দুর্নীতি, বন মামলাসহ অনেক অভিযোগ রয়েছে বলে জানা গেছে। এসব অভিযোগের সত্যতা পাওয়ায় গত বছর ৫ জুলাই তাকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে সাম্সের নির্দেশে সরাসরি দল থেকে বহিস্কার করা হয়। তার আগে বরকল উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন মামুন।

মামলার বাদী ও একই ইউনিয়নের ছোটহরিণার বাসিন্দা মো. নাছির উদ্দিন হাওলাদার বলেন, বিয়ে ও চাকরির প্রলোভনে মামুন চেয়ারম্যান আমার মেয়ের (২০) সর্বনাশ করেছে। উপযুক্ত বিচারের জন্য সর্বশেষ নিজে বাদী হয়ে বরকল থানায় ধর্ষণের অভিযোগে মামুনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছি।
 

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions