বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
বান্দরবানে

সড়ক আইন সর্ম্পকে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গাড়ি চালকদের সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশঃ ১৯ ফেব্রুয়ারী, ২০২১ ১২:১৫:১২ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০১:০৮:৩৬  |  ৭৩৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সড়ক আইন ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বান্দরবানে গাড়ি চালকদের সমাবেশ অনুষ্ঠিত  হয়েছে।শুক্রবার দুপুরে বান্দরবানের মেঘলা এলাকার মেঘালয় হিল রির্সোটে এর প্রাঙ্গনে ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের সহযোগিতায় নিরাপদ সড়ক চাই (নিসচা) চট্টগ্রাম মহানগর কমিটির উদ্যোগে আয়োজিত   ২ মাসব্যাপী গাড়ি চালকদের সড়ক নিরাপত্তা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্টান অনুষ্ঠিত হয় ।

এইসময় গাড়িচালকদের সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার। অনুষ্টানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন,মুজিব বর্ষের শপথ,সড়ক করবো নিরাপদ। এসময় তিনি আরো বলেন, একটি নিরাপদ ও দুর্ঘটনামুক্ত সড়ক,সুন্দর আগামী গড়তে অন্যতম সহায়ক।

পুলিশ সুপার বলেন,প্রতিটি যানবাহনের চালককে আরো বেশি দায়িত্বশীল হতে হবে আর এর মাধ্যমে সড়কে দুর্ঘটনা অনেকটাই কমে আসবে। নিরাপদ সড়ক প্রতিষ্ঠা করা গেলে নিরাপদ জীবনও গড়া সম্ভব, কারণ মানুষের জীবন ধারণের সঙ্গে সড়ক ওতপ্রোতভাবে জড়িত।

গাড়ি চালকদের সমাবেশ অনুষ্ঠানে এসময় ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক (মার্কেটিং) আবদুল্লাহ আল ফাহাদ , নিরাপদ সড়ক চাই (নিসচা) এর  চট্টগ্রাম নগর সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীব, প্রকৌশলী মোরশেদ আলমসহ ৪শতাধিক গাড়ী চালক ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।



বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions