বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

দীঘিনালায় বেড়াতে এসে বলাৎকারের শিকার কিশোর,অভিযুক্ত পলাতক

প্রকাশঃ ১৬ ফেব্রুয়ারী, ২০২১ ০৬:২২:৩৮ | আপডেটঃ ২৩ এপ্রিল, ২০২৪ ১২:২৩:৫৯  |  ১১৮৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ির দীঘিনালায় এক কিশোরকে বলাৎকারের অভিযোগে শান্তি পরিবহন কাউন্টারের টিকেটে বিক্রেতা নাসির উদ্দিন মনার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছে দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম দেব। পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে। সোমবার মধ্যরাতে  ভিকটিম কিশোর বাদী হয়ে দীঘিনালা থানায়  একটি মামলা দায়ের করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়,‘ বলাৎকারের শিকার বালক নোয়াখালী থেকে দীঘিনালা আসে। দীঘিনালা থেকে সাজেক যাওয়ার জন্য বাস স্টেশনের দরবার হোটেলের মালিকের কাছে পরার্মশ চাই। এসময় দরবার হোটেলের মালিক শান্তি কাউন্টারের লাইনম্যান মোঃ নাসির উদ্দীন (মনা)'কে কাছে পাঠায়।  এরপর লাইনম্যান মনা কৌশলে  বালকটিকে মোটরসাইকেলে করে তার নতুন বাড়িতে নিয়ে যায় এবং বলাৎকার করে। কাউকে কিছু না বলার জন্য হুমকি দেন। ঘটনার পর থেকেই অভিযুক্ত লাইনম্যান নাসির উদ্দীন (মনা) পলাতক রয়েছে।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম চন্দ্র দেব বলেন, বলাৎকারের অভিযোগে শান্তি কাউন্টারের লাইনম্যান নাসির উদ্দীন (মনা) কে আসামি করে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’


খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions