শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

রাঙামাটির নতুন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান

প্রকাশঃ ২৮ জানুয়ারী, ২০২১ ০১:১৬:৫০ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ১২:১৯:৩৭  |  ১৯২৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে নতুন জেলা প্রশাসক হিসাবে পদায়ন করা হয়েছে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব মোহাম্মদ মিজানুর রহমানকে ( যার পরিচিতি নং ১৫৪২৫)।

আজ বিকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্বারক নং ০৫.০০.০০০০.১৩৯.১৯.০০৪.১৭-১৮ তারিখ ২৮.০১.২০২১ইং মুলে রাষ্ট্রপতির আদেশক্রমে সিনিয়র সহকারি সচিব শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বিসিএস ক্যাডারের ৯জন কর্মকর্তাকে জেলা ম্যাজিষ্ট্রেট ও জেলা প্রশাসক পদে পদায়ন করা হয়। এরমধ্যে রাঙামাটিতে পদায়নকৃত নতুন জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান এর আগে মন্ত্রিপরিষদের উপসচিব পদে ছিলেন।

রাঙামাটির বর্তমান জেলা একেএম মামুনুর রশিদ বদলির বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলা প্রশাসক হিসাবে দীর্ঘ ৩ বছর দায়িত্ব পালন করেছেন, তিনি অনেকদিন থেকে বদলি হওয়ার চেষ্টা করছিলেন, বর্তমানে তাকে খাদ্য মন্ত্রণালয়ে  উপসচিব হিসাবে পদায়ন করা হয়েছে।




প্রসঙ্গত: গত ৩ বছরে প্রাকৃতিক দুযোর্গ, করোনা মোকাবেলায় সাধারন মানুষের পাশে দাঁড়ানো, সব শ্রেণীর মানুষের পাশে দাঁড়ানোসহ নানা কারণে সবার মন জয় করে নিয়েছিলেন। একজন সফল জেলা প্রশাসক হিসাবে রাঙামাটিতে দায়িত্ব পালন করেন একেএম মামুনুর রশিদ।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions