বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
পৌর নির্বাচন:

বান্দরবানে আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের চার বিদ্রোহী নেতা বহিষ্কার

প্রকাশঃ ২৮ জানুয়ারী, ২০২১ ০৮:১০:০৩ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৩:৫৯:৪০  |  ৯৩৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। আসন্ন বান্দরবান পৌরসভা নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নেওয়ায় চার প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বান্দরবান জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিকদের নিয়ে এক সংবাদ সম্মেলনে এ সিদ্ধান্তের কথা জানান বান্দরবান পৌর নির্বাচন পরিচালনা কমিটি ২১ এর আহবায়ক অমল কান্তি দাশ। এসময় সংবাদ সম্মেলনে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর নির্বাচন পরিচালনা কমিটি ২১এর আহবায়ক অমল কান্তি দাশ জানান, দলের সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় যুবলীগ,শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগের ৩জন এবং জেলা কৃষকলীগের একজনকে সংশ্লিষ্ট কমিটির সুপারিশের ভিত্তিতে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলার বাইরে কোনও কর্মকান্ডকে প্রশয় দেওয়া হবে না বলে জানান উপস্থিত জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

বহিষ্কৃত নেতারা হলেন বান্দরবান আওয়ামী যুবলীগের শহর শাখার সহ-সভাপতি আবুল কাশেম, পৌর মহিলা আওয়ামী লীগের সদস্য সালেহা বেগম, জেলা কৃষকলীগ এর সভাপতি মহরম আলী এবং পৌর শ্রমিক লীগ সাধারণ সম্পাদক হারুন গাজী।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন আসন্ন পৌর নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইসলাম বেবি,সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী,সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর,সাংগঠনিক সম্পাদক ক্যাসা প্রু, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সামশুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক আবুল কালাম মুন্না, জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মো.ইকবাল করিম, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়–য়া,জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কেলু মং মারমা,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু ,সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবর্গরা।

উল্লেখ্য, আবুল কাশেম ১নং ওয়ার্ডে, মহরম আলী ৩নং ওয়ার্ডে, হারুন গাজী ৭নং ওয়ার্ডে এবং সালেহা বেগম ৪, ৫, ৬নং ওয়ার্ডে বিদ্রোহী প্রার্থী হিসেবে এবারের পৌর  নির্বাচনে কাউন্সিলর পদে অংশ নিচ্ছেন।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions