শনিবার | ২৭ ফেব্রুয়ারী, ২০২১

মহালছড়িতে মোটর সাইকেল চুরির ঘটনায় আটক -১

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০২১ ০১:২৩:২২ | আপডেটঃ ২৬ ফেব্রুয়ারী, ২০২১ ১১:৪৫:৫৭  |  ৩৬০

সিএইচটি টুডে ডট কম, মহালছড়ি (খাগড়াছড়ি)। খাগড়াছড়ি জেলার মহালছড়ি থেকে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল সহ খাগড়াছড়ির চেঙ্গী স্কোয়ার থেকে একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে সাধারণ জনতা।

২৫ জানুয়ারী সন্ধ্যার দিকে খাগড়াছড়ির চেঙ্গী স্কোয়ারে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেল চালনারত অবস্থায় একজনকে দেখতে পেলে সেখানে অবস্থানরত সাধারণ জনতার সন্দেহ হয়, পরে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ও মোটরসাইকেল দেখে নিশ্চিত হওয়া যায় যে সেটি মহালছড়ি থেকে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেলটি। পরে তাকে খাগড়াছড়ির থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় এবং ২৫ জানুয়ারি রাত্রেই তাকে মহালছড়ি থানায় নিয়ে আসা হয়। আসামী উক্যইচিং মারমা, পিতাঃ মংশিলা মারমা, গ্রামঃচৌংড়াছড়ি, থানাঃ মহালছড়ি


এর আগে ২৫ জানুয়ারী সকালের দিকে মোটরসাইকেল চুরি হয়ে যাওয়ায় মহালছড়ি থানায় একটি সাধারণত ডায়েরি করা হয়।

উল্লেখ্য গত ২৪ জানুয়ারি রাত্রে মহালছড়িতে একাধিক চুরির ঘটনায় আতংকিত হয়ে পরে মহালছড়ি এলাকাবাসী। উক্ত মোটর সাইকেলটি মহালছড়ির বাবুপাড়া গ্রাম থেকে চুরি হয়ে যায়। এছাড়াও একই রাতে বাবুপাড়ার একাধিক দোকানে চুরি হয় এবং মহালছড়ির কেঙ্গালছড়ি জ্ঞানোদয় বৌদ্ধ বিহার থেকে দান বক্স সহ বিভিন্ন গুরত্বপূর্ণ জিনিসপত্র চুরি হয়ে যাওয়ারও খবর পাওয়া যায় ।


এই বিষয়ে মহালছড়ি থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর নিশ্চিত করেন যে আসামীকে মহালছড়ি থানায় নিয়ে আসা হয়েছে। তিনি আরো বলেন উক্ত আটককৃত আসামীর বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন এবং এই আসামীর সাথে অন্য কারোর সংশ্লিষ্টতা আছে কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। তিনি আরো বলেন মহালছড়িতে আইন শৃঙ্খলা রক্ষার্থে যে কোনো পদক্ষেপ নিতে তারা বদ্ধ পরিকর।

 

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions