বৃহস্পতিবার | ২৫ ফেব্রুয়ারী, ২০২১

আলীকদমে বন্যহাতির আক্রমনে নিহত ২ ,আহত ১

প্রকাশঃ ২৪ জানুয়ারী, ২০২১ ০২:৩১:৫৯ | আপডেটঃ ২৫ ফেব্রুয়ারী, ২০২১ ১০:৪৯:৩৭  |  ২১১
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের আলীকদম উপজেলায় বন্যহাতির আক্রমনে দুই যুবক নিহত ও একজন আহত হয়েছে। ২৪ জানুয়ারী (রবিবার) রাত ১টায় আলীকদমের ২নং চৈক্ষ্যং ইউনিয়নের কোনাপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশের সূত্রে জানা যায়, আলীকদমের দুর্গম মেরাইতং পাহাড় থেকে গভীর রাতে ১১টি বন্যহাতি নেমে আসে , পরে রাত ১টার দিকে আলীকদম উপজেলা থেকে ১০কিলোমিটার দূরে কোনাপাড়া এলাকায় বন্য হাতির দলটি আক্রমন চালায়। এসময় হাতির দলের আক্রমণে নিহত হয় মনছুর আলম (১৮) ও হুমায়ন কবির (১৭)। হাতির আক্রমণে এসময় আহত হয় হাফেজ নুরুল ইসলামের ছেলে মোঃ জুবায়ের (১৮)।

এদিকে হাতির আক্রমনের সংবাদ পেয়ে রাত ৩টায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ও আহত মোঃ জুবায়কে উদ্ধার করে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে প্রাথমিক চিকিৎসা প্রদান করে।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রাকিব উদ্দীন জানান,গভীর রাতে বাড়ির পাশ দিয়ে যাওয়া হাতির পাল বাড়িতে হামলা করতে পারে এমন ভেবে পিছু নেয় মনছুর আলম। পরে বন্যহাতির দলটিকে  দেখে ভয়ে চিৎকার দেয় মনছুর আলম। এতে বন্য হাতির দলটি ক্ষিপ্ত হয়ে সঙ্গে সঙ্গে মনছুর আলমকে পায়ের তলায় পিষ্ট করে,একই সাথে হুমায়ন কবির কে ছুঁড়ে মারলে ঘটনাস্থলে দুইজনের করুণ মৃত্যু ঘটে।


বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions