শনিবার | ২৮ নভেম্বর, ২০২০

লংগদু বিএনপির নেতৃত্বে তোফাজ্জল - কালাম - কাশেম

প্রকাশঃ ৩০ অক্টোবর, ২০২০ ১০:২৬:৩৫ | আপডেটঃ ২৭ নভেম্বর, ২০২০ ০৮:৪৩:৪৪  |  ১৮২
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। শান্তিপূর্ণ পরিবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) লংগদু উপজেলা শাখার ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(৩০ অক্টোবর), লংগদু উপজেলা সদরে জেলা পরিষদের মার্কেটের ৩য় তলায় এই সন্মেলন অনুষ্ঠিত হয়। সন্মেলেনে উপস্থিত কাউন্সিলদের সরাসরি ব্যালেট ভোট প্রয়োগের মাধ্যমে আগামী তিন বছরের জন্য লংগদুতে বিএনপির নেতৃত্ব নির্বাচন করেন কাউন্সিলররা। ১৩০ জন কাউন্সিলার তাদের ভোট প্রদান করেন। এতে লংগদু উপজেলা বিএনপি’র নেতৃত্ব পেয়েছেন সভাপতি পদে বর্তমান লংগদু উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন (পুনঃরায়) সভাপতি, সাধারণ সম্পাদক হিসেবে আবুল কালাম আজাদ এবং সাংগঠনিক সম্পাদক পদে আবুল কাশেম মেম্বার নির্বাচিত হন।

অন্যান্য প্রতিদ্বন্দ্বিতাগন হলেন সভাপতির পদে আব্দুল বারেক দেওয়ান, সাধারণ সম্পাদক পদে শাহআলম মুরাদ ও ফজল করিম, সাংগঠনিক সম্পাদক পদে উছমান গণি লিটু ও আতিক হোসেন। 

সন্মেলনের প্রথম পর্বে  লংগদু উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুল বারেক দেওয়ানের পরিচালনায় সন্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু, সিনিয়র সহ সভাপতি আবু নাছির, সাংগঠনিক সম্পাদক  এ্যাড. সাইফুল ইসলাম পনির, সিঃ যুগ্ন সম্পাদক মামুনুর রশিদ মামুন, যুগ্ন সম্পাদক আলী বাবর, পৌর বিএনপি’র সভাপতি সফিউল আযম, যুগ্ন সম্পাদক বাবুল আলী, নিজাম উদ্দিন, দপ্তর সম্পাদক কুদ্দুস, নাছির খান, প্রচার সম্পাদক আবুল হোসেন বালি, সহ প্রচার সম্পাদক অলক প্রিয় রিন্টু, রাঙামাটি জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাদাত মোহাম্মদ সায়েম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা তাঁতী দলের সভাপতি মোঃ আযম, জেলা ছাত্র দলের সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু সহ লংগদু উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহয়োগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দগন এসময় উপস্থিত ছিলেন।

সম্মেলনে প্রধান অতিথি জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বর্তমান সরকার আবারো অবৈধ উপায়ে ক্ষমতায় আসার জন্য পায়তারা করে যাচ্ছে। দেশের জন্যগন এবার তা হতে দিবে না। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে এবং দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে তিনি সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions