মঙ্গলবার | ২৪ নভেম্বর, ২০২০

বান্দরবানে যুবতীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

প্রকাশঃ ১৮ অক্টোবর, ২০২০ ১০:০৭:১৮ | আপডেটঃ ২৪ নভেম্বর, ২০২০ ০১:১৮:৪০  |  ৩১৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে এক যুবতীকে গণধর্ষণের অভিযোগে ২জনকে গ্রেফতার করেছে বান্দরবান সদর থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়,বান্দরবান পৌরসভার ৯নং ওয়ার্ডের সিকদার পাড়ায় এক যুবতীকে গেল ১৭ অক্টোবর (শনিবার)রাতে জরুরী কথা আছে বলে সিকদার পাড়ার একটি পাহাড়ে ডেকে আনে মো:জয়নাল নামে এক বখাটে। পরে জয়নাল ও ওই যুবতী পাহাড়ের পাদদেশে কথা বলার এক পর্যায়ে সেখানে হাজির হয় স্থানীয় দুই যুবক মো.রফিক ও মো.জিহাদ।

পরে মো.রফিক ও মো.জিহাদ ভিকটিমকে বিভিন্নভাবে নাজেহাল করে গণধর্ষণ করে এবং অশ্লীল ভিডিও ধারণ করে। এরপরে ধর্ষণকারী তিন যুবকই এই ঘটনা কাউকে না বলার ভয় দেখায় এবং ধর্ষণের ঘটনা কাউকে জানালে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি প্রদর্শন করে।

এদিকে ১৮ অক্টোবর (রবিবার) দুপুরে ভিকটিম বান্দরবান সদর থানায় এসে গণধর্ষণের অভিযোগ এনে বান্দরবান পৌরসভার ৯নং ওয়ার্ডের বাসিন্দা মো.রফিক (২৫) পিতা : মীর আহম্মদ, মো.জিহাদ (১৮) পিতা:মৃত হেলাল মিয়া ও মো.জয়নাল (৩০) পিতা:অজ্ঞাত  নামে মামলা দায়ের করে।

এদিকে গণধর্ষণের অভিযোগে সন্ধ্যায় বান্দরবান সদর থানার পুুলিশ অভিযান চালিয়ে মো.রফিক ও মো.জিহাদকে গ্রেফতার করলে ও মামলার প্রধান আসামী মো.জয়নাল পালিয়ে যায়।

এবিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম চৌধুরী বলেন,ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে আমরা দুই যুবককে গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং এই ঘটনায় পলাতক মো.জয়নালকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। ওসি মো.শহিদুল ইসলাম চৌধুরী আরো বলেন,ভিকটিম বাদী হয়ে এই বিষয়ে একটি গণধর্ষন ও একটি পর্ণোগ্রাফি মামলা দায়ের করেছে এবং পরর্বতী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions