মঙ্গলবার | ২৪ নভেম্বর, ২০২০

বান্দরবানে শেখ রাসেল এর ৫৬তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশঃ ১৮ অক্টোবর, ২০২০ ০৬:০০:১২ | আপডেটঃ ২৩ নভেম্বর, ২০২০ ০২:৪৫:২৪  |  ৯৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৬তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর (রবিবার) সকালে বান্দরবান জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি বান্দরবান জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসকের সভাকক্ষে আয়োজন করা হয় এক আলোচনা সভার ।

অতিরিক্ত জেলা প্রশাসক মো.মাহবুব আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম । এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার  মো.আছাদুজ্জামান,জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শিলাদিত্য মুৎসুদ্দি,জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনুসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক  শিক্ষার্থীরা।

এসময় আলোচনা বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের ঘটনার ঘাতকরা দেশের ইতিহাসের চলার পথ স্তব্ধ করে দিতে চেয়েছিল, সেদিন তাদের নগ্ন থাবা থেকে রেহাই পায়নি চতুর্থ শ্রেণির ছাত্র শেখ রাসেলও। শেখ রাসেল ছিল একজন মেধাবী,পরিশ্রমী ও নিয়মানুবর্তী ছাত্র এবং সব শিশু-কিশোরের জন্য আদর্শ। তার পদচারণায় ধন্য হয়েছে স্কুলের মাটি। শেখ রাসেল মানে-গতি, থেমে না থাকার স্বপ্ন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে শেখ রাসেল এর ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ শিশু একাডেমী বান্দরবান জেলা শাখার আয়োজনে বিভিন্ন ইভেন্টে অংশ নেয়া বিজয়ীদের পুরষ্কার বিতরণ করেন অতিথিরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions