রবিবার | ২৭ সেপ্টেম্বর, ২০২০

রাঙামাটিতে ছাত্রসেনা-যুবসেনার মানববন্ধন

প্রকাশঃ ০৯ অগাস্ট, ২০২০ ০২:৩৯:৩২ | আপডেটঃ ২৬ সেপ্টেম্বর, ২০২০ ১০:১২:১২  |  ২৮০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার কেন্দ্রীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে চট্টগ্রামের চিহ্নিত যুদ্ধাপরাধীর ছেলে মাওলানা কাশেম নুরী কর্তৃক মিথ্যা ও হয়রানি মামলা অবিলম্বে প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেয়া হয়েছে।

রোববার দুপুরে রাঙামাটিতে ইসলামী যুবসেনা ও ছাত্রসেনার উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা এই হুশিয়ারি দেন।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, জামাত শিবির ও জঙ্গীবাদের বিরুদ্ধে ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা গঠিত হয়েছে এবং প্রতিষ্ঠালগ্ন থেকে জামাত শিবির ও যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে সংগ্রাম চালিয়ে যাচ্ছে। কিন্তু চট্টগ্রামের তালিকাভুক্ত যুদ্ধাপরাধীর পুত্র কথিত পীর মাওলানা আবুল কাশেম নুরী কর্তৃক সংগঠনের কেন্দ্রীয় নেতাদের জঙ্গী ও জামাত শিবির বানানোর মিথ্যা অপবাদ ও হয়রানিমূলক মামলা দায়ের করেছে। অবিলম্বে মামলা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারী দেন বক্তারা।

জেলা যুবসেনার সিনিয়র সহ-সভাপতি মোঃ আলমগীরের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন জেলা ইসলামী ফ্রন্টের সাধারন সম্পাদক সাব্বির আহমদ ওসমানী, জেলা যুবসেনার সাংগঠনিক সম্পাদক মোঃ মনসুর আলী, ছাত্রসেনার সভাপতি মোঃ ইসমাঈল হোসেন মুন্না, সহ-সভাপতি আবদুর রহমান ও সাধারন সম্পাদক শাহজাদা সৈয়দ মুহাম্মদ আবদুল বারী।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions