বৃহস্পতিবার | ২৪ সেপ্টেম্বর, ২০২০

বান্দরবানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি উম্মোচন

প্রকাশঃ ০৬ অগাস্ট, ২০২০ ০৯:৫৩:৫৯ | আপডেটঃ ২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৯:১৭  |  ১৮৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতি উম্মোচন করা হয়েছে।

৬ আগস্ট (বৃহস্পতিবার) বিকালে বান্দরবার সদরের বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সামনে এই প্রতিকৃতি উম্মোচন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার সভাপতি ক্য শৈ হ্লা, সাধারণ   সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,সদস্য মোজ্জামেল হক বাহাদুরসহ বান্দরবান জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা।

বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী বলেন, শোকের মাস আগস্ট উপলক্ষে আমরা বান্দরবান জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতি স্থাপন করেছি এবং আমরা মনে করি নতুন প্রজন্মের কাছে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতি মনে করিয়ে দিতে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান মনে রাখতে এই প্রতিকৃতি অনেকটাই কাজে আসবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions